যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামিকে বিয়ে করতে আবেদন


প্রকাশিত: ০৩:৪৪ পিএম, ২৯ জুন ২০১৫

যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত আবু সালেম নামের এক আসামিকে বিয়ের জন্য আবেদন করেছেন ভারতের মহারাষ্ট্রের মুব্রা শহরের সায়্যেদ বাহার কাউসার নামের এক নারী।

আবেদনে বাহার কাউসার বলেছেন, ২০১৪ সালে লকনৌগামী একটি ট্রেনে আবু সালেমের সঙ্গে ধর্মমতে বিয়ে হয় আমার। কিন্তু বিয়ের বৈধ কাগজপত্র না থাকায় এ নিয়ে গুজব ছড়িয়েছে, যা আমার জীবনকে অতিষ্ঠ করে তুলেছে।`

আবেদনে তিনি আরো বলেছেন, `জীবন অনেক জটিল হয়ে পড়েছে। এই মুহূর্তে আবু সালেমকে আদালতে গিয়ে বিয়ে করা ছাড়া আমার কোনো গতি নেই। অন্যথায় আত্মহত্যা করতে হবে আমাকে।`

বাহার কাউসার আদালতের কাছে অনুরোধ জানিয়েছেন, আবু সালেমকে আধা ঘণ্টার জন্য ম্যাজিস্ট্রেটের সামনে আসার সুযোগ দেওয়া হোক। তার উপস্থিতিতে বিয়ের বৈধ কাগজপত্র তৈরি হলেই সে ফিরে যাবে। এ ছাড়া আদালতের কাছে তার কিছুই চাওয়ার নেই।

কিন্তু আদালত এ নিয়ে এখনো কোনো রায় দেননি। বিষয়টি নিয়ে ভারতের অধিকাংশ সংবাদমাধ্যমে খবর প্রকাশিত হয়েছে। সূত্র : টাইমস অব ইন্ডিয়া।

এআরএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।