রানওয়েতে বিমানবন্দর কর্মীর নাচের ভিডিও ভাইরাল

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৭:০২ এএম, ২৭ অক্টোবর ২০১৭

বিমান যাত্রাকে আরও আকর্ষনীয় করে তুলতে বিভিন্ন বিমানসংস্থাগুলো দিন রাত নানা পরিকল্পনা করে চলেছে। বিমানে উঠলে কিভাবে সিট বেল্ট লাগাবেন, কিভাবে জরুরি মুহূর্তের প্রস্তুতি নেবেন ইত্যাদি নির্দেশাবলী বড় একঘেয়ে লাগে মাঝে মাঝে।

এমনিতেই কোনও নির্দেশাবলী পড়তে বা শুনতে কখনই খুব একটা ভাল লাগে না। সেই ভাবনায় বদল আনলেন এক বিমানবন্দর কর্মী। নির্দেশাবলী উপস্থাপনায় বদল ঘটিয়ে এই একঘেয়ে ব্যাপারটাকেই তিনি বেশ মজাদার করে তুলেছেন তিনি।

ক্রেয়ন অ্যাশফোল্ড নিউ ইয়র্কের গ্রেটার রচেস্টার আন্তর্জাতিক বিমানবন্দরের ফ্লাইট বোর্ডিং ইনস্ট্রাক্টর হিসেবে কাজ করেন। যাত্রীদের মনোরঞ্জনের জন্য র‌্যাপ কায়দায় গান করতে করতে বোর্ডিং নিয়মাবলী বলতে থাকেন তিনি।

সঙ্গে চলে মানানসই নাচ। তার এমনই একটি অদ্ভুত নাচের সঙ্গে র‌্যাপের একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। শুধু ছড়িয়েই পড়েনি, তা এখন রীতিমতো ভাইরাল। এক সপ্তাহের মধ্যে ৭০ লাখেরও বেশি মানুষ দেখেছেন এই ভিডিওটি।

টিটিএন/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।