ট্রাম্পকে বিপজ্জনক বলে রিপাবলিকান সিনেটরের পদত্যাগ

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৭:৪২ এএম, ২৫ অক্টোবর ২০১৭

রিপাবলিকান সিনেটর জেফ ফ্লেক পদত্যাগ করেছেন। তিনি পরবর্তী নির্বাচনে অংশ নেবেন না বলেও উল্লেখ করেছেন। একই সঙ্গে মার্কিন প্রেসিডেন্ট ডেনাল্ড ট্রাম্পের তীব্র নিন্দা করেছেন তিনি। খবর বিবিসি।

ট্রাম্পকে ইঙ্গিত করে আরিজোনা অঙ্গরাজ্যের সিনেটর জেফ ফ্লেক বলে, মার্কিন সরকারের উর্ধ্বতনের বেপরোয়া, বিদ্বেষপূর্ণ এবং অমানবিক আচরণ দেশের গণতন্ত্রের জন্য বিপজ্জনক।

এদিকে, জেফ ফ্লেককে বিষাক্ত বলে উল্লেখ করেছেন ডোনাল্ড ট্রাম্প। এর আগেও আরো এক মার্কিন সিনেটর বব কর্কারের সঙ্গে কলহে জড়িয়ে পড়েছিলেন ট্রাম্প।

নিজের সিদ্ধান্ত নিশ্চিত করার আগে সিনেটের এক বিবৃতিতে ফ্লেক আরিজোনা রিপাবলিক পত্রিকাকে বলেন, সাম্প্রতিক সময়ে রিপাবলিকানের যে পরিস্থিতি তাতে রিপাবলিকান পার্টিতে আমার মতো একজন রিপাবলিকানের জায়গা নেই।

ট্রাম্পকে নিয়ে মন্তব্য করাটা তার জন্য মোটেও আনন্দের বিষয় নয় বলে উল্লেখ করে ফ্লেক বলেন, কর্তব্য এবং বিবেকের তাড়নায় তিনি প্রেসিডেন্ট সম্পর্কে মন্তব্য করতে বাধ্য হয়েছেন।

টিটিএন/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।