আশুলিয়ায় ১৩টি কবর থেকে লাশ চুরি


প্রকাশিত: ১২:০৯ পিএম, ২৪ জুন ২০১৫

সাভারের আশুলিয়ায় একটি কবরস্থানের ১৩টি কবর থেকে লাশ চুরি করে নিয়ে গেছেন দুর্বৃত্তরা। এ ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে পুরো এলাকায়। মঙ্গলবার রাতে পাথালিয়া ইউনিয়নের গকুলনগর নামাপাড়া কবরস্থানে এ লাশ চুরির ঘটনা ঘটে। বুধবার দুপুরে কবরস্থানের পরিচর্যা করতে গিয়ে বিষয়টি টের পান স্থানীয়রা।

স্থানীয়রা জাগো নিউজকে জানান, দুপুরে কবরস্থানের দায়িত্বে থাকা এক ব্যক্তি কবরস্থানের ঘাস কাটতে গেলে একটি কবরের মাটি সরানো দেখতে পান। পরে সেখানকার আরো ১৩টি কবরে একই অবস্থা দেখা যায়।

সংবাদ পেয়ে স্থানীয়রা সেখানে ভিড় জমান। এসময় কবরস্থানের পাশের জঙ্গলে কবর খোড়ার সরঞ্জামাদিও দেখতে পান তারা।
স্থানীয়রা জানান, কবরস্থানটিতে ২০ বছর আগের কবরও রয়েছে। কিন্তু ৩ মাস থেকে এক বছর আগেকার কবরগুলো থেকেই মরদেহ নিয়ে গেছেন দুর্বৃত্তরা। সেখানে দুর্বৃত্তদের পায়ের ছাপও রয়েছে।   

এ ব্যাপারে যোগাযোগ করা হলে আশুলিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফা কামাল জাগো নিউজকে জানান, কবরস্থান থেকে লাশ নিয়ে যাওয়ার বিষয়টি খুবই দুঃখজনক। এই ঘটনা একটি নতুন ধরনের অপরাধ। এ বিষয়ে তদন্ত করে জড়িতদের গ্রেফতার করার আশ্বাস দেন তিনি।

আল-মামুন/এমজেড/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।