করিনার সঙ্গে অনস্ক্রিন জুটি ফ্লপ ছিল


প্রকাশিত: ০১:১৬ পিএম, ১৮ সেপ্টেম্বর ২০১৪

একটা সময় বি-টাউনের অফস্ক্রিন কাপেল হিসাবে খুবই জনপ্রিয় ছিল শাহিদ-করিনা জুটি। কিন্তু বাস্তবে করিনা জীবনসঙ্গী হিসাবে বাছলেন পাতৌদি নবাব সইফ আলি খানকে।

সইফিনার প্রেম থেকে বিয়ে অবধি যে জার্নি তা ছিল পেজ থ্রি-র ইয়েলো জার্নালিজম। বিয়ের দুবছর পূর্তি সেলিব্রেট করার প্ল্যানে যখন বেবো ব্যস্ত তখন প্রাক্তন প্রেমিক শাহিদ বললেন, এক্স গার্লফ্রেন্ড করিনার সঙ্গে তাঁর অনস্ক্রিন কেমেস্ট্রি ফ্লপ ছিল।

কিছুদিনের মধ্যেই মুক্তি পাবে শাহিদ অভিনীত ‘হায়দার’। শ্রদ্ধা-শাহিদের ডেবিউ জুটি দর্শকের বেশ পছন্দ হয়েছে। এর আগে সোনাক্ষীর সঙ্গে ‘আর রাজকুমার’ ছবিটিও বক্স অফিসে কারাপ ব্যবসা করেনি। সেই দিক থেকে দেখলে অনবস্ক্রিন জুটি হিসাবে কোনদিনই ফেমাস ছিল না শাহিদ-করিনা।

এই জুটির ‘ফিদা’, ’৩৬ চায়না টাউন’-র মতো ছবি গুলো বারবার মুখ থুবরে পড়েছে বক্সঅফিসে৷ কিন্তু ২০০৭ সালের শাহিদ-করিনা জুটির ‘জব উই মেট’ ছিল ব্লকবাস্টার হিট৷ তবুও এই জুটিকে ‘ফ্লপ পেয়ার’ বলতেই স্বাচ্ছন্দ্য বোধ করেন ‘হায়দার’ স্টার শাহিদ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।