হরতালের নামে নৈরাজ্য হলে কঠোর ব্যবস্থা : স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী


প্রকাশিত: ০৭:২০ পিএম, ১৭ সেপ্টেম্বর ২০১৪

জামায়াতের ডাকা আগামীকাল বৃহস্পতিবার ও রোববার হরতালে নামে কোনো ধরনের নৈরাজ্য করা হলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। বুধবার দুপুরে সচিবালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে মন্ত্রী এ কথা বলেন।

আসাদুজ্জামান খান বলেন, সবাইকে আইন মেনে চলতে হবে। আদালতে রায়ের প্রতি সবার সম্মান দেখানো উচিত। একাত্তরের মানবতাবিরোধী অপরাধে জামায়াত নেতা দেলাওয়ার হোসাইন সাঈদীর আমৃত্যু কারাদণ্ড দেয়ার পর এর প্রতিবাদ জামায়াত যে হরতাল দিয়েছে তাতে কোনো নৈরাজ্য ও ধ্বংসাত্মক কর্মকাণ্ড হলে কঠোর ব্যবস্থা নেয়া হবে। আইন-শৃঙ্খলা বাহিনী সব নৈরাজ্য কঠোর ভাবে দমন করবে।

তিনি বলেন, হরতাল মানে নাশকতামূলক কর্মসূচি। তাই মানুষ এটা সমর্থন করতে পারে না। আগেও জামায়াত হরতাল দিয়ে জ্বালাও-পোড়াও করেছে।

একাত্তরের মানবতাবিরোধী অপরাধের দায়ে জামায়াত নেতা দেলাওয়ার হোসাইন সাঈদীর আমৃত্যু কারাদণ্ডের রায়ের প্রতিবাদে দু`দফায় বৃহস্পতিবার ও রোববার ৪৮ ঘণ্টা হরতাল ডেকেছে জামায়াতে ইসলামী।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।