হাইকোর্ট এলাকায় কড়া নিরাপত্তা


প্রকাশিত: ০১:২৬ পিএম, ১৭ সেপ্টেম্বর ২০১৪

মানবতাবিরোধী অপরাধের দায়ে জামায়াতে ইসলামীর নায়েবে আমির দেলাওয়ার হোসাইন সাঈদীর ফাঁসির আদেশের বিরুদ্ধে করা আপিলের রায় ঘোষণাকে কেন্দ্র করে বুধবার হাইকোর্ট এলাকায় নিরাপত্তাব্যবস্থা জোরদার করা হয়েছে।

প্রধান বিচারপতি মো. মোজাম্মেল হোসেনের নেতৃত্বাধীন পাঁচ বিচারপতির বেঞ্চ আসামিপক্ষ ও রাষ্ট্রপক্ষের করা দুটি আপিলের ওপর আজ রায় দেবেন। কিছুক্ষণের মধ্যে আদালত বসবে বলে জানা গেছে।

রায় ঘোষণাকে কেন্দ্র করে হাইকোর্ট চত্বরের নিরাপত্তায় কড়াকড়ি আরোপ করা হয়েছে। আদালতের প্রতিটি প্রবেশপথে বাড়তি নিরাপত্তা লক্ষ করা গেছে। র‌্যাব, পুলিশসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা সতর্ক রয়েছেন। আদালতে আগতদের পরিচয় নিশ্চিত ও তল্লাশি করা হচ্ছে।

হাইকোর্টের দিকে যেতে বিভিন্ন সড়কে ব্যারিকেড দিয়ে প্রতিবন্ধকতা সৃষ্টি করেছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।  এর পাশাপাশি সম্ভাব্য সহিংসতা ও যেকোনো ধরনের অপরাধ ঠেকাতে পুলিশ সারা দেশে নিরাপত্তা জোরদার করেছে।

পুলিশ সদর দপ্তর সূত্র জানায়, রাজধানী ও রাজধানীর বাইরে বিভিন্ন জায়গায় পুলিশের পাশাপাশি অন্যান্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা মাঠে আছেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।