সীমান্ত দিয়ে ভারতে পাচারকালে কিশোর উদ্ধার


প্রকাশিত: ০২:১৯ পিএম, ১৮ জুন ২০১৫

বেনাপোল সীমান্ত দিয়ে ভারতে পাচারকালে আব্দুল্লাহ শেখ (১২) নামে এক কিশোরকে উদ্ধার করেছে বিজিবি সদস্যরা। উদ্ধারকৃত আব্দুল্লাহ শেখ নড়াইল জেলার কালিয়া উপজেলার মাধবপাশা গ্রামের বাদশা শেখের ছেলে। বৃহস্পতিবার সকাল ৮টার দিকে তাদের উদ্ধার করা হয়।

বেনাপোল চেকপোস্ট বিজিবি ক্যাম্পের নায়েব সুবেদার আব্দুর রহিম জানান, সকালে বেনাপোল পোর্ট থানার বড়আঁচড়া সীমান্তের একটি বাগানের মধ্যে ওই কিশোরকে ভারতে পাচারের উদ্দেশ্যে লুকিয়ে রাখা হয়েছিল। এ খবর বিজিবির কাছে পৌঁছালে সেখানে অভিযান চালিয়ে পাচার হওয়া ওই কিশোরকে উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, পাচারকারীরা বিজিবির উপস্থিত টের পেয়ে পালিয়ে যায়। পরে উদ্ধারকৃত ওই কিশোরকে বেনাপোল পোর্ট থানা পুলিশের নিকট হস্তান্তর করে বিজিবি।

বেনাপোল পোর্ট থানা পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মতিউর রহমান জানান, ওই কিশোরকে থানায় হস্তান্তর করা হয়েছে। ওই কিশোরের স্বজনদের খবর দেওয়া হয়েছে। স্বজনরা আসলে তাদের হাতে তুলে দেওয়া হবে বলেও তিনি জানান।

জামাল হোসেন/এআরএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।