ছবিতে লাসভেগাসে প্রাণঘাতী হামলা

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ১২:১২ পিএম, ০২ অক্টোবর ২০১৭

যুক্তরাষ্ট্রের লাস ভেগাসে একটি কনসার্টে ভয়াবহ এক বন্দুক হামলায় ৫৯ জনের মানুষের প্রাণহানি ঘটেছে। স্থানীয় কর্তৃপক্ষ বলছে, রোববার রাতে মানদালয় বে হোটেল অ্যান্ড ক্যাসিনোর ওই গোলাগুলিতে আহত হয়েছে পাঁচ শতাধিক।

running-man

running-man

ওয়াশিংটন পোস্ট বলছে, মানদালয় বে হোটেল অ্যান্ড ক্যাসিনোয় তিন দিনব্যাপি রুট নাইনটি ওয়ান হার্ভেস্ট ফেস্টিভালে ওই গোলাগুলির ঘটনা ঘটেছে। কনসার্টে অন্তত ৩০ হাজার মানুষ অংশ নিয়েছিলেন। মানদালয় বে’র পাশেই এই কনসার্টের আয়োজন করা হয়েছিল। সংগীতশিল্পী জ্যাসন অ্যালডিন গান পরিবেশনের জন্য মঞ্চে ওঠার পর পরই গোলাগুলি শুরু হয়।

running-man

running-man

লাস ভেগাস পুলিশ বলছে, মানদালয় বে হোটেল অ্যান্ড ক্যাসিনোর ৩২ তলার ছাদ থেকে স্বয়ংক্রিয় বন্দুক থেকে গুলি ছুড়েছে হামলাকারী। পরে পুলিশের গুলিতে হামলাকারী নিহত হয়েছে।

running-man

running-man

আল-জাজিরা বলছে, ১৯৪৯ সালের পর এই প্রথম যুক্তরাষ্ট্রে বড় ধরনের প্রাণঘাতী হামলার ঘটনা ঘটেছে। কোল ওয়াটসন স্ত্রী ও সন্তানদের নিয়ে কনসার্টে গিয়েছিলেন। তিনি বলেন, প্রথমে গুলির শব্দ শুনে মনে হচ্ছিল কেউ আঁতশবাজি ফুটাচ্ছে। তিনি বলেন, যখন মনে হল যে এটা বন্দুকের গুলির শব্দ তখন প্রত্যেকেই পালাতে শুরু করল।

running-man

এসআইএস/আইআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।