আগৈলঝাড়ায় গৃহবধূকে অ্যাসিড নিক্ষেপের ঘটনায় মামলা


প্রকাশিত: ০৮:২৯ এএম, ১৫ জুন ২০১৫
প্রতীকী ছবি

বরিশালের আগৈলঝাড়ায় গৃহবধূকে অ্যাসিড দিয়ে ঝলসে দেয়ার ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। অ্যাসিড নিক্ষেপের ঘটনায় রোববার রাতে পারভীন বেগম বাদী হয়ে অ্যাসিড দমন আইন-২০০০ এর ৫ খ/৭ ধারায় ৪-৫ জন অজ্ঞাতনামা দুর্বৃত্তকে আসামি করে মামলা দায়ের করেন, যার নং-৭(১৪-৬-২০১৫)। এদিকে, অ্যাসিডদগ্ধ পারভীনের সাথে হাসপাতালে কথা বলেছেন পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) আক্কাস আলী জানান, উপজেলার রত্নপুর ইউনিয়নের ছয়গ্রামের চুন্নু বেপারীর ছেলে সোহাগ বেপারীর সাথে ২০০১ সালে প্রেমের সম্পর্কের সূত্র ধরে নেত্রকোনা জেলার মদন থানার হাসিমপুর গ্রামে ইসমাইল হোসেনের মেয়ে পোশাক কর্মী পারভীন আক্তারের বিয়ে হয়। বিয়ের পর পারভীনকে নিয়ে বাড়ি আসলে তার পরিবারের লোকজন পারভীনকে মেনে নিতে পারেনি। এ কারণে প্রায়ই পারভীনের উপর শ্বশুর বাড়ির লোকজন নির্যাতন চালাত।

৩ বছর আগে পারভীন অন্তঃস্বত্তা হলে স্বামীর নির্যাতনে তার গর্ভের সন্তান নষ্ট হয়ে যায়। বিভিন্ন ধরনের হুমকির কারণে এক সপ্তাহ আগে পারভীন আগৈলঝাড়া থানায় একটি লিখিত অভিযোগ করেছিলেন। নির্যাতন সহ্য করতে না পেরে স্বামীর ঘরে না থেকে দাদী শাশুড়ির ঘরে থাকতেন পারভীন।

শনিবার রাতে পারভীন প্রকৃতির ডাকে সাড়া দিলে ঘরে ঢোকার সময় আগে থেকে ওৎ পেতে থাকা ৪-৫ জন দুবৃর্ত্ত পারভীনকে পিছন দিক থেকে অ্যাসিড নিক্ষেপ করে পালিয়ে যায়। এতে তার শরীরের পিছনের অংশ ঝলসে যায়। তার চিৎকারে বাড়ির লোকজন এগিয়ে এসে প্রথমে গৌরনদী হাসপাতালে পরে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

এদিকে, অ্যাসিড সন্ত্রাসের খবরে হাসপাতালে পারভীনকে দেখতে যান বরিশাল জেলা অতিরিক্ত পুলিশ সুপার মো. জাহাঙ্গীর মল্লিক। মামলার পর থেকেই আসামিদের গ্রেফতারে জোর প্রচেষ্টা চলছে বলে জানান থানার অতিরিক্ত ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলাম।

এসএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।