স্বাস্থ্য সেবায় অবহেলা-অনিয়ম মেনে নেয়া হবে না


প্রকাশিত: ০৯:৫৯ এএম, ১৪ সেপ্টেম্বর ২০১৪

মানুষের স্বাস্থ্য সেবায় দায়িত্ব পালনে কোন ধরনের অবহেলা ও অনিয়ম মেনে নেয়া হবে না বলে জানিয়েছেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম। রোববার সকালে দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল পরিদর্শন শেষে চিকিৎসকদের সাথে চিকিৎসা সেবার মানোন্নয়ন বিষয়ে এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার জনগনের কাছে দেয়া প্রতিটি অঙ্গীকার পুরণ করতে কাজ করে যাচ্ছেন। মানুষের স্বাস্থ্য সেবা নিশ্চিত করেছে। চিকিৎসা সেবার মানোন্নয়ন ঘটিয়েছে। বর্তমান সরকার ইতিমধ্যেই সাড়ে ৬ হাজার চিকিৎসক নিয়োগ দিয়ে গ্রামের মানুষের চিকিৎসা সেবা নিশ্চিত করার পাশাপাশি সরকারের একটি গুরুত্বপূর্ণ অঙ্গীকার পুরন করেছে।

মন্ত্রী আরও বলেন, দায়িত্ব পালনে কোন ধরনের অবহেলা ও অনিয়ম মেনে নেয়া হবে না। জননেত্রী শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে বাংলাদেশ এখন বিশ্বের বুকে মর্যাদাশীল ও সমৃদ্ধিশালী দেশ হিসেবে পরিচিত হয়ে উঠেছে।

এ সময় জাতীয় সংসদের  হুইপ ইকবালুর রহিম এমপি, স্বাস্থ্য অধিদপ্তরের মহা পরিচালক ডাঃ দীন মোহাম্মদ নুরল হক, পরিচালক স্বাস্থ্য (রংপুর) মোহাম্মদ নুরজ্জামান, দিনাজপুর মেডিক্যাল কলেজের অধ্যক্ষ কামরুল আহসানসহ দিনাজপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।