মহারাষ্ট্র রাজ্যের মন্ত্রীর বিরুদ্ধে ধর্ষণ মামলা


প্রকাশিত: ০৬:৩৭ এএম, ১৪ সেপ্টেম্বর ২০১৪

ভারতের মহারাষ্ট্র রাজ্যের প্রাক্তন মন্ত্রী ও এনসিপি নেতা লক্ষ্মণ ধোবির বিরুদ্ধে ধর্ষণের মামলা হয়েছে। একটি কলেজে কর্মরত এক নারী ধোবির বিরুদ্ধে এই অভিযোগ এনেছেন। ধোবি ওই প্রতিষ্ঠানের ট্রাস্টি মেম্বার।

শনিবার এনডিটিভি অনলাইনের এক খবরে এ তথ্য জানানো হয়েছে। পুলিশের তথ্য মতে, ওই নারী অভিযোগ করেছেন, ২০১১ থেকে ২০১৩ সাল পর্যন্ত ধোবি তাকে কয়েকবার ধর্ষণ করেন। এ ঘটনা যদি পুলিশকে জানানো হয়, তবে অপ্রীতিকর অবস্থায় তোলা ছবি প্রকাশ করে দেওয়া হবে বলে হুমকি দেন ধোবি।  

পুলিশের তথ্য থেকে জানা গেছে, অভিযোগকারী ওই নারী কলেজের একজন কেরানি। অভিযুদ্ধের বিবৃতি অনুযায়ী তার বিরুদ্ধে মামলা নথিভুক্ত করা হয়েছে। এর পরে কী ধরনের পদক্ষেপ নেওয়া হবে- তা পরে জানানো হবে।

মহারাষ্ট্রে কংগ্রেস-এনসিপি নেতৃত্বাধীন রাজ্য সরকারের মন্ত্রী ছিলেন ধোবি। কিন্তু অক্টোবরে অনুষ্ঠেয় এবারের বিধানসভা নির্বাচনে ধোবির বিরুদ্ধে আনা অভিযোগ ভোগাবে তার দলকে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।