প্রিয়াঙ্কা বলিউডের সবচেয়ে দামী নায়িকা


প্রকাশিত: ০১:৫১ পিএম, ১৩ সেপ্টেম্বর ২০১৪

‘মেরি কম’ চরিত্রে প্রিয়াঙ্কার অভিনয় তাঁর কেরিয়ারে যে নতুন মোড় নিয়ে এসেছে সেই বিষয়ে কোনও দ্বিমত নেই। ওমাঙ্গ কুমারের ‘মেরি কম’ ছবির মাধ্যমে তৈরি হয়েছে প্রিয়াঙ্কার এক নতুন সত্ত্বা। বক্সার চ্যাম্পিয়ন ‘মেরি কম’-র চরিত্র নজর কেড়েছে নামি-দামি ব্রান্ডের। আর ইতিমধ্যেই একটি প্রসিদ্ধ ব্রান্ড প্রিয়াঙ্কাকে অফার করল ১১ কোটি! ‘মেরি কম’-এর পর প্রিয়াঙ্কার জনপ্রিয়তার দৌড় অনেকটা এগিয়ে। তাই ব্রান্ডের আইকন হিসাবে প্রিয়াঙ্কাই তাদের প্রথম পছন্দ।

বলিউডের গর্জিয়াস ও বিউটিফুল লেডি প্রিয়াঙ্কা চোপড়া। এই মুহুর্তে তিনি রয়েছেন হায়েস্ট পেইড ব্রান্ড অ্যাম্বাসেডরের তালিকায়। বি-টাউনের প্রথম সারির জনপ্রিয় নায়িকা ঐশ্বরিয়া রাই বচ্চন, ক্যাটরিনা কাইফ, আনুশকা শর্মা, কারিণা কাপুর সবাইকে পিছনে ফেলে ব্রান্ড অ্যাম্বাসেডরের টাকার অঙ্কে এগিয়ে গেলেন অনস্ক্রিন ‘মেরি কম’ পিগি চপস।

বি-টাউনের জনপ্রিয় নায়িকারা ব্রান্ড অ্যাম্বাসেডর পিছু পেতেন-
ঐশ্বরিয়া রাই বচ্চন- ৫ কোটির কিছু বেশি
ক্যাটরিনা কাইফ- ৫-৬ কোটি
কারিণা কাপুর খান- ৪ কোটি
সোনাক্ষী সিনহা- ৪ কোটি
আনুশকা শর্মা- ৫ কোটি

একটা সময় ব্রান্ড অ্যাম্বাসেডর হিসাবে প্রিয়াঙ্কাও ৩ থেকে ৪ কোটির অঙ্কেই ঘোরা ফেরা করতেন। তবে এখন আর নয়।

এই মুহুর্তে প্রিয়াঙ্কার হাতে রয়েছে জোয়া আখতার পরিচালিত ‘দিল ধ্যারাকনে দো’ ও সঞ্চয়লীলা বনশালী পরিচালিত ‘বাজিরাও মস্তানি’। এই দুই ছবির কাজ সহ অন্যান্য বিজ্ঞাপনের কাজে ইতিমধ্যেই ব্যস্ত হয়ে পড়েছেন। তাই এখনই নতুন কাজে চুক্তিবদ্ধ হতে পারছেন না, তবে একেবারে নাও করেন নি প্রিয়াঙ্কা।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।