রমজানে রকমারি ডট কম’র ইসলামিক বইমেলা


প্রকাশিত: ১১:১৪ এএম, ০৯ জুন ২০১৫

আসন্ন পবিত্র রমজানে ইসলামিক বইমেলার আয়োজন করছে রকমারি ডট কম । আগামী ১০ জুন থেকে শুরু হয়ে এই মেলা চলবে ঈদ-উল-ফিতর পর্যন্ত।

কুরআন, হাদিস, সুন্নাহ, ঈমান-আকিদা, নামাজ, রোজা, হজ্জ, ইসলামের ইতিহাস-ঐতিহ্য, ইসলামি আইন ও অর্থনীতি ইত্যাদি বিভিন্ন বিষয়ে দেশি, বিদেশি, বাংলা, আরবি, অনুবাদকৃত প্রায় দশ হাজার বইয়ের সংগ্রহ নিয়ে শুরু হচ্ছে এই মেলা। বই ভেদে ক্রেতারা পাচ্ছেন সর্বোচ্চ ৪০% পর্যন্ত ছাড়। বইয়ের পাশাপাশি পাচ্ছেন তাসবিহ, ইসলামি নোটবুক, আল-কুরআন এর রেহাল প্রভৃতি।

ইসলামি বইমেলা উপলক্ষে রকমারি ডট কম প্রকাশ করেছে ২২০০ এর অধিক ইসলামি বইয়ের বেস্ট সেলার লিস্ট। রকমারি থেকে বই কিনে যে কেউ পেতে পারেন এই বেস্ট সেলার লিস্ট। আগ্রহীরা  রকমারি ডট কম সাইট থেকে বিনামূল্যে ডাউনলোড করতে পারবেন এই লিস্ট।

দেশের যেকোনো অঞ্চল থেকে যেকোনো পরিমাণ বই অর্ডার করতে পারবেন সর্বোচ্চ ৫০ টাকা শিপিং চার্জে। বই অর্ডার করতে ভিজিট করতে পারেন  রকমারি ডট কম। এছাড়া 16297 নাম্বারে ডায়াল করে রকমারি ডট কম এর কাস্টমার কেয়ার এর মাধ্যমেও অর্ডার করতে পারবেন। ক্রেডিট কার্ড পেমেন্ট, বিকাশ পেমেন্ট বা বই হাতে পেয়ে মূল্য পরিশোধের সুযোগ তো থাকছেই।

এসএইচএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।