ক্ষুব্ধ কর্মচারীর কাণ্ডে যুক্তরাষ্ট্রে বন্দী নাটক, নিহত ১

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৫:৪৭ এএম, ২৫ আগস্ট ২০১৭

যুক্তরাষ্ট্রের সাউথ ক্যারোলাইনার চার্লস্টনের একটি রেস্তোরাঁয় এক ক্ষুব্ধ কর্মী একজনকে গুলি করে হত্যা করেছে এবং আরো কয়েকজনকে ভয় দেখিয়ে বন্দী করেছিল। বৃহস্পতিবারের ওই ঘটনায় বন্দুকধারী পুলিশের গুলিতে নিহত হয়েছে বলে নিশ্চিত করেছেন শহরের মেয়র।

বন্দীদের উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, হঠাৎ করেই বন্দুক হাতে এক ব্যক্তি বেরিয়ে এসে চিৎকার করে বলতে থাকেন যে তিনি চার্লস্টনের নতুন রাজা। সে সময় ১৫ থেকে ২০ জন সেখানে খাবার খাচ্ছিলেন। ভয় পেয়ে অনেকেই সেখান থেকে পালিয়ে যান।

charleston

চার্লস্টনের মেয়র জন টেকলেনবার্গ জানিয়েছেন, ওই বন্দুকধারী পুলিশের গুলিতে আহত হলে তাকে গুরুতর অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয় এবং বন্দীদের উদ্ধার করা হয়।

টেকলেনবার্গ ঘটনাস্থলে সাংবাদিকদের উদ্দেশে বলেন, এক ক্ষুদ্ধ কর্মচারী নিজের কর্মক্ষেত্রে একটি বন্দুক নিয়ে ফিরে আসে এবং রেস্তোরাঁর একজনকে গুলি করে হত্যা করে। কিছু সময়ের জন্য তিনি বেশ কয়েকজনকে বন্দী করে রাখেন। পরে তাদের উদ্ধার করা হয়।

টিটিএন/এমএস

 

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।