জনগণের কোনো অভিযোগ নেই : ওবায়দুল কাদের


প্রকাশিত: ০৯:০৮ এএম, ১১ সেপ্টেম্বর ২০১৪

রাস্তায় ধূলা কমাতে পানি দেয়া হোক আর যাই দেয়া হোক, জনগণের তেমন কোনো অভিযোগ নেই বলে মন্তব্য করেছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বৃহস্পতিবার দুপুরে মালিবাগ-মৌচাক ফ্লাইওভার পরিদর্শনে এসে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

তিনি বলেন, রাস্তায় ধূলা নেই, ধূলা কমাতে পানি দেয়া হোক আর যাই দেয়া হোক, জনগণের তেমন কোনো অভিযোগ নেই। জনগণ খুশি আমরাও খুশি।

এর আগে মন্ত্রীর পরিদর্শনের কথা শুনে রাস্তায় বেশি ধূলা থাকায় ফ্লাইওভার নির্মাতা প্রতিষ্ঠান রাস্তায় পানি ছিটায়। তবে অন্যদিন এই সময়ে এই রাস্তায় ধূলাবালিতে চলাফেরা দায় হয়ে পড়ে পথচারীদের।

ওবায়দুল কাদেররাজধানীর মগবাজার-মৌচাক উড়ালসড়ক-সংশ্লিষ্ট সড়কের সংস্কারকাজের অগ্রগতিতে সন্তোষ প্রকাশ করে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, আমি ১০ দিনের সময়সীমা বেঁধে দিয়েছিলাম। ১০ দিন নয়, সাত দিনেই তারা রাস্তা সংস্কার করে ফেলেছে।

এ সময় নির্দিষ্ট সময়ের মধ্যে সড়ক সংস্কার করতে পারায় সংশ্লিষ্টদের ধন্যবাদ জানান ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের আরও বলেন, ঢাকায় মেট্রো রেলের বাস্তব (ফিজিক্যাল) কাজ আগামী বছরের জুন মাসে শুরু হবে। মেট্রো রেলের ১৫টি স্টেশন থাকবে। এ ছাড়া ২০১৫ সালের জুন মাসে বাংলামোটর থেকে মগবাজার পর্যন্ত উড়ালসড়কের কাজ শেষ হবে বলেও উল্লেখ করেন মন্ত্রী।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।