নবজাতককে প্যাকেটে ভরে কুরিয়ার করলেন মা

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৫:০৪ এএম, ১৭ আগস্ট ২০১৭

কেউ কেউ একটা সন্তানের জন্য হাহাকার করেন। আবার কেউ সন্তানের জন্ম দিয়েও তাকে কাছে রাখতে চান না। পৃথিবীতে সবচেয়ে নিরাপদ আশ্রয় হচ্ছে মা। কিন্তু কখনো কখনো সেই মা সবচেয়ে নিষ্ঠুরতার প্রমাণ দিলেন।

চিনের ফিঝোউ প্রদেশে চাঞ্চল্যকর একটি ঘটনা যেন সব কিছুকে ছাপিয়ে গেছে। নিজের সদ্যোজাত কন্যাসন্তানকে প্যাকেটে ভরে ক্যুরিয়ার করলেন এক মা।

ওই সন্তানের অপরাধ সে অবাঞ্চিত। গর্ভাবস্থায় তাকে নষ্ট করা যায়নি বলেই জন্মানোর পর চরম পদক্ষেপ নিল তার মা। ২৪ বছর বয়সী এক তরুণী একটি প্যাকেটে নবজাতককে ভরে চিলড্রেন্স ওয়েলফেয়ার ইনস্টিটিউশন নামে এক শিশুকল্যাণ সংস্থার উদ্দেশে ক্যুরিয়ার করেন।

যে ক্যুরিয়ার কর্মী ওই সংস্থায় যাচ্ছিলেন, তার হাতেই প্যাকেটটি ধরিয়ে দেন তিনি। পথে যেতে যেতেই ওই কর্মী একটি শিশুর কান্না শুনতে পান। প্রথমে ঠিক বুঝে উঠতে পারছিলেন না তিনি। কিন্তু কিছুক্ষণের মধ্যেই বুঝতে পারেন কান্নার আওয়াজ ভেসে আসছে তার হাতে থাকা পার্সেল থেকেই।

শিশুটির বয়স মাত্র কয়েকদিন। তাকে একটি হাসপাতালে পাঠানো হয়েছে। তার অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছেন চিকিৎসকরা। ওই ক্যুরিয়ার কর্মী পুরো ঘটনাটি পুলিশের কাছে জানিয়েছেন। পুলিশ বিষয়টির তদন্ত করছে।

টিটিএন/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।