ট্রেনের চেয়েও কম ভাড়া এয়ার ইন্ডিগোর বিমানের টিকিটে

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৯:০৩ এএম, ১০ আগস্ট ২০১৭

এক দিন বা দু’দিন নয়, বিমান যাত্রায় মাত্র কয়েক ঘণ্টায় পৌঁছে যাওয়া যায় দেশের এক প্রান্ত থেকে আরেক প্রান্তে। কিন্তু পকেটের কথা মাথায় রেখে অনেকেই প্লেন ছেড়ে ট্রেনে যাত্রা করেন। তবে এবার ট্রেনের চেয়ে ভাড়া কমানোর ঘোষণা দিয়েছে ভারতের বেসরকারি বিমানসংস্থা এয়ার ইন্ডিগো।

আরাম ও নিরাপত্তার কথা মাথায় রেখে ট্রেনের প্রথম শ্রেণির কামরাতেই যেতে পছন্দ করেন অনেকে। দেশটির হাওড়া থেকে দিল্লিগামী রাজধানী এক্সপ্রেস ও দুরন্ত এক্সপ্রেসের প্রথম শ্রেণির ট্রেনের কামরার ভাড়া ৪ হাজার ১৮১ টাকা। কিন্তু এবার আরও অনেক কম টাকায়, কম সময়ে এবং আরামে বিমানে চড়ার সুযোগ করে দিচ্ছে ইন্ডিগো।

১১ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ইন্ডিগোর টিকিটের দাম শুরু হচ্ছে এক হাজার ১১১ টাকা থেকে। বৃহস্পতিবার (২ অাগস্ট) থেকে শুরু হচ্ছে ইন্ডিগোর বিমানের টিকেটের এই অফার। ৬ অাগস্ট পর্যন্ত চলবে। আগামী ২৪ অাগস্ট থেকে পরের বছরের ২৪ মার্চ, এই সময়সীমার মধ্যে বিমান যাত্রার জন্যই এই অফার পাওয়া যাবে ইন্ডিগোর বিমান টিকেটে।

এই অফারে শ্রীনগর-দিল্লি, দিল্লি-উদয়পুর, দিল্লি-মুম্বাইয়ের ভাড়া যথাক্রমে ১৬১১ টাকা, ১৪১১ টাকা, ১৯১১ টাকা। শুধু অভ্যন্তরীন ফ্লাইটের ভাড়া নয়, আন্তর্জাতিক ক্ষেত্রেও অফার দিচ্ছে ইন্ডিগো। মুম্বাই-মাসকট এবং মুম্বাই-দোহার ভাড়া যথাক্রমে ৫৭১১ টাকা এবং ৭০১১ টাকা।

এসআইএস/আইআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।