দীপিকার উপর চটেছেন রণবীর!


প্রকাশিত: ১০:১৫ এএম, ৩১ মে ২০১৫

সম্পর্কগুলোর তিক্ততা যেনো বলিউড তারকাদের পিছুই ছাড়ছেনা। কদিন আগেই গুঞ্জন শোনা যাচ্ছিলো নিজের ক্যারিয়ারের জন্য ক্যাটরিনা কাইফকে অপয়া ভাবছেন রণবীর কাপুরের ভক্তরা। এই ভাবনা থেকে ধারণা করা হচ্ছে সম্পর্ক ভাঙ্গতে পারে এই দুই তারকার।

এদিকে নতুন ভাঙ্গনের সুর বাজতে চলেছে বলিউড অভিনেতা রণবীর সিং ও দীপিকা পাড়ুকোনের। অস্বীকার করার উপায় নেই রণবীরের ক্যারিয়ার উত্থানের বড় নিয়ামক হিসেবে রয়েছেন বলি সুন্দরী দীপিকা পাডুকোন। বিশেষ করে দীপিকার সাথে ‘রামলীলা’তে জুটি বেঁধে অভিনয় করে দর্শক সমালোচকদের প্রশংসা কুড়িয়েছেন তিনি।

তবে সাম্প্রতিক সময়ে দুজনের সম্পর্কটা একদমই ভালো যাচ্ছে না। সেটা বোঝা গেল যখন ‘দিল ধাড়কান দো’ সিনেমার শুটিং স্পটে সাংবাদিকদের দেয়া এক সাক্ষাৎকারে দীপিকার উপর ক্ষোভ ঝাড়লেন রণভীর। সাংবাদিকের এক প্রশ্নের জবাবে এই নায়ক উত্তেজিত হয়ে বলেন, ‘ইন্টারভিঊটা কার নেয়া হচ্ছে? আমার না দীপিকার?’

রণবীরের এমন উত্তেজিত আচরণে ভড়কে যান বিনোদন জগতের সাংবাদিকরা!

উল্লেখ্য, কিছুদিন পূর্বে রণভীর-দীপিকার প্রণয়ের খবর প্রকাশ্যে বলায় রণবীরকে মিষ্টি ভাষায় তিরস্কার করেন দীপিকা পাডুকোন। তাতেই কি প্রেমিকের মনে এতো অভিমান চাপলো? সে প্রশ্নই এখন ঘুরপাক খাচ্ছে বি-টাউনে।

এদিকে গেল শনিবার ঢাকা মাতিয়ে গেলেন লাক্সের অ্যাম্বাসেডর দীপিকা।

আরএএইচ/এলএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।