নির্বাচনের প্রস্তুতি নেয়ার খবর উড়িয়ে দিলেন পেন্স

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৮:৫১ এএম, ০৭ আগস্ট ২০১৭

২০২০ সালের পরবর্তী মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে প্রস্তুতি নেয়ার খবর উড়িয়ে দিলেন মাইক পেন্স। এ ধরনের খবরকে অপমানজনক এবং আক্রমণাত্মক বলে উল্লেখ করেছেন তিনি। খবর রয়টার্সের।

নিউ ইয়র্ক টাইমসের এক রিপোর্টে বলা হয়েছে, ২০২০ সালের নির্বাচনে প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প হয়তো আর লড়বেন না। এমন অনুমান থেকে পেন্সের পক্ষে ‘ছায়া ক্যাম্পেইন’ শুরু করেছেন কয়েকজন রিপাবলিকান। সেই সঙ্গে আগামী প্রেসিডেন্ট নির্বাচনে প্রার্থী হতে আপত্তি নেই পেন্সেরও।

ওই রিপোর্টের বিরোধীতা করে পেন্স বলেছেন, ২০২০ সালে ট্রাম্পের এজেন্ডা এবং ট্রাম্পের পুনর্নিবাচনের বিষয়েই গুরুত্ব দিচ্ছে তার পুরো টিম।

এ ধরনের খবর প্রত্যাখ্যান করে এবিসি নিউজের দিস উইক অনুষ্ঠানে হোয়াইট হাউসের জ্যেষ্ঠ উপদেষ্টা কেলিয়ান কনওয়ে বলেন, এটি পুরোপুরি সত্য যে পেন্স ২০২০ সালের জন্য প্রস্তুতি নিচ্ছেন, তবে তা ভাইস প্রেসিডেন্ট পদেই পুনর্নির্বাচিত হওয়ার জন্য।

টিটিএন/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।