তাপসকে সংসদে যেতে নিষেধ করলেন মমতা


প্রকাশিত: ১১:১৯ এএম, ০৪ জুলাই ২০১৪

প্রবল সমালোচনার মুখে পড়ে অবশেষে তাপস পালকে সংসদে যেতে নিষেধ করেছেন তৃণমূল প্রধান মমতা বন্দ্যোপাধ্যায়। বর্তমান পরিস্থিতিতে সংসদে গেলে বিভিন্ন রাজনৈতিক দলের সাংসদদের সমালোচনার মুখে পড়তে হবে তাপস পালকে। এ কারণে পরিস্থিতি সামাল দিতে কিছুদিন আড়ালে থাকতে বলা হয়েছে তাকে।

ঠিক এমন সময় তাপস পালের তৃতীয় কীর্তি ফাঁস করলো কলকাতার প্রভাবশালী সংবাদভিত্তিক টেলিভিশন চ্যানেল। বৃহস্পতিবার সন্ধ্যায় পশ্চিমবঙ্গের শাসক দলের সাংসদ ও জনপ্রিয় অভিনেতা তাপস পালের প্ররোচনামূলক তৃতীয় ভিডিও প্রকাশ্য করে তারা। এটিও নদিয়ায় এক জনসভার ভিডিও।

এখানে তাপস পাল বলছেন, ‘আপনারা মারুন, মাথার মধ্যখানে মারুন।নিজেদের কাছে কুড়াল, ভোজালি আছে তো? রফিকুলকে আমি ছাড়ব না। পারলে তার বাড়িটা গুঁড়িয়ে দিন। তাহলে বুঝব আপনাদের দম আছে।’
তিনি আরও বলেন, ‘পুলিশ কি করে আমি বুঝে নেব। কে জেলে যায় আমি দেখে নেব।’চলতি সপ্তাহে এ নিয়ে তাপস পালের তৃতীয় জনসভার ভিডিও জনসম্মুখে এলো।

এমন বক্তব্য দেওয়ার পরও তাপস পালকে কোনও শাস্তি পেতে হচ্ছে না। বিষয়টি ফের স্পষ্ট করে দিয়েছেন খোদ দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার কলকাতার নজরুল মঞ্চে শারদ সম্মান অনুষ্ঠানে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, ‘কারো কারো নামে পরিকল্পনা করে কুৎসা রটানো হচ্ছে। হয়ত আপনি করেননি, জানেনও না। নিজেদের রক্ষা করতে হবে নিজেদের। ভাল কাজের কোনও নাম হয় না। ছোট কিছু হলেই রমরম করে বেরিয়ে পড়ে।’

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।