বৃষ্টি কামনায় দুই তরুণের বিয়ে!

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৩:৫৪ পিএম, ০৫ আগস্ট ২০১৭

দুই তরুণ। দু’জনই বিয়ের সাজে। জমকালো বিয়ের আয়োজন করা হয়েছে। গান-বাজনার তালে রীতিমতো ঢোক-ঢাল পিটিয়ে বিয়ে করলেন একে অপরকে। ভারতের মধ্যপ্রদেশের ইন্দোরে এমনই আজব বিয়ের বন্ধনে বাঁধা পড়েছেন দুই তরুণ।

ভারতীয় সংবাদমাধ্যম জিনিউজ এক প্রতিবেদনে বলছে, দীর্ঘদিন ধরে বৃষ্টি নেই মধ্যপ্রদেশের ইন্দোরে। গরমে অতিষ্ঠ হয়ে উঠেছেন স্থানীয়রা। বৃষ্টি দেবতাকে খুশি করতেই এমন বিয়ের সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানিয়েছেন বিয়ের উদ্যোক্তা রমেশ।

gay

রমেশ বলছেন, বর্তমানে পৃথিবীর অনেক দেশেই সমকামী সম্পর্ক ও বিয়ের স্বীকৃতি রয়েছে। তাই বৃষ্টি দেবতাকে তুষ্ট করতে তার মাথায় আসে এমন ভাবনা। ‘কনে ছাড়া বিয়ে।’

রীতিমতো বলিউডি মশলাদার গানের তালে ব্যান্ড বাজিয়ে নাচ করতে করতে ‘বর’ আসে। বিয়ের সনাতন পোশাক পরে, মালা গলায় স্থানীয় যুবক সাকারাম ও রাকেশকে বিয়ের সব রীতি-আচার পালন করতে দেখা যায়। অগ্নিসাক্ষী রেখে ‘গাঁটছড়া’ বাঁধেন তারা।

তবে বিয়ের পর দুই তরুণই আবার যে যার বাড়িতে নিজেদের স্ত্রীর কাছে ফিরে গেছেন।

এসআইএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।