মদ্যপ হয়ে কেরামতি, পা ফসকে দু’হাজার ফুট নিচে

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৬:০২ এএম, ০৫ আগস্ট ২০১৭

ভারতের মহারাষ্ট্রের জনপ্রিয় ‘পিকনিক স্পট’ আম্বোলি ঘাটে মদ্যপ অবস্থায় ‘স্টান্ট’ দেখাতে গিয়ে প্রাণ হারিয়েছে দুই যুবক। সেই ঘটনার ভিডিও আবার ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

প্রাণ হারানো দুই যুবকের নাম ইমরান গারাদি (২৬) ও প্রতাপ রাঠৌর (২১)।

সোমবার সন্ধ্যায় তারা পা ফসকে পড়ে গেলেও শনিবার পর্যন্ত তাদের মরদেহ উদ্ধার করা যায়নি বলে জানিয়েছে আনন্দবাজার। পুলিশ কর্মকর্তার বরাত দিয়ে পত্রিকাটির প্রতিবেদনে বলা হয়েছে, বৃষ্টি, ফুঁসে ওঠা জলপ্রপাত ও কুয়াশার কারণে খাদের মধ্যে তাদের দেহ চিহ্নিত করা গেলেও উদ্ধার সম্ভব হয়নি।

ঘটনার বিবরণে আনন্দবাজারে বলা হয়েছে, আম্বোলি ঘাটেরসেতু কাওয়ালের সাদ পয়েন্টে এসে হৈ হুল্লোড় করছিলেন ইমরান-প্রতাপসহ কোলাপুরের পোলট্রি ফার্মের সাত কর্মী। ইমরান-প্রতাপ ছাড়া বাকিরা চলে যেতে পারলেও তাদের দু’জনের বাধার কারণে যেতে পারেননি।

এক পর্যায়ে মদের বোতল হাতে ভয়ঙ্কর খেলা শুরু করেন দুই বন্ধ, বাকিরা ভিডিও করছিলেন। আর সেই ভিডিওতেই ধরা পড়ে সব শেষ হয়ে যাওয়ার দৃশ্য।

ভিডিওতে দেখা যাচ্ছে, রেলিং পেরিয়ে একেবারে খাদের কিনারে গিয়ে দাঁড়ালেন দু’জন। এ দৃশ্য দেখে বন্ধুরা চিৎকার শুরু করেন। আর ওই চিৎকার দেখে কথা কথা বলতে বলতেই পা ফসকে যায় একজনের। বাঁচার আশায় অপরজনকে ধরার চেষ্টা করে দু’জনই হারিয়ে যান অতলে।

পুলিশ বলছে, দু’জনকে বাধা দিয়ে প্রাণ বাঁচানোর বদলে বন্ধুরা কেন ভিডিও করছিলেন, সে বিষয়ে তাদের কাছে জানতে চাওয়া হবে।

এনএফ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।