সিরাজগঞ্জে সড়ক দুর্ঘটনায় বাক প্রতিবন্ধী নিহত


প্রকাশিত: ০৮:১৪ এএম, ২৯ মে ২০১৫

সিরাজগঞ্জ-এনায়েতপুর আঞ্চলিক সড়কে বাস চাপায় এক বাক প্রতিবন্ধী নিহত হয়েছেন। নিহত ছোরমান আলীর (৬৫) বাড়ি এনায়েতপুর থানার গোপিনাথপুর গ্রামে। ঘটনার পর এলাকাবাসী আধা ঘণ্টা সড়ক অবরোধ করে রাখে। ঘটনার পর থেকে এনায়েতপুর-সিরাজগঞ্জ সড়কে বাস চলাচল বন্ধ রয়েছে। এদিকে পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে ঘাতক ইসলাম পরিবহনের বাসটি জব্দ করেছে।

এনায়েতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল ইসলাম জাগো নিউজকে জানান, শুক্রবার বেলা সাড়ে ১২টার দিকে একটি ব্যাটারি চালিত ভ্যানে বৃদ্ধ ছোরমান তার স্ত্রীকে সঙ্গে নিয়ে নিকট আত্মীয়ের বাড়ি যাচ্ছিলেন। পথে এনায়েতপুর-সিরাজগঞ্জ সড়কের আজুগড়া এলাকায় পৌঁছলে সিরাজগঞ্জ থেকে আসা ইসলাম পরিবহনের একটি যাত্রীবাহী বাস তাদের চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। পরে পুলিশ ঘাতক বাসটি এনায়েতপুর হাট এলাকা থেকে আটক করে।

পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় বিক্ষুদ্ধ জনতা সড়কটি অবরোধ করে। আধাঘণ্টা পরে পুলিশ বিচারের আশ্বাস দিলে তারা অবরোধ তুলে নিলেও এ সড়ক দিয়ে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। এ ব্যাপারে থানায় একটি মামলা হয়েছে।  

বাদল ভৌমিক/এমজেড/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।