চন্দ্রপলকে দলে না নেয়ায় লারার সমালোচনা


প্রকাশিত: ০৬:১৪ এএম, ২৯ মে ২০১৫

ক্যারিবীয় টেস্ট ক্রিকেটে বরাবরই ভাল খেলে আসছেন শিবনারায়ণ চন্দ্রপল। বলা হয়ে থাকে ওয়েস্ট ইন্ডিজের টেস্ট ক্রিকেট ইতিহাসে ব্রায়ান চার্লস লারার পরেই যার অবস্থান তিনি চন্দ্রপল ছাড়া কেউ নন। কিন্তু এই টেস্ট মাস্টারকে অস্ট্রেলিয়ার বিপক্ষে দলে না নেয়ায় সমালোচনা করেছেন ব্রায়ান লারা নিজেই। খবর গার্ডিয়ান

লারা বলেন, আমি মনেকরি যদিও ওর বয়স হয়েছে, তবুও চন্দরপলকে অবশ্যই বিদায়ী টেস্ট খেলার সুযোগটা দেয়া উচিত। ভারত যেভাবে শচীন টেন্ডুলকারকে সম্মান জানিয়েছিল, একইভাবে চন্দরপলকেও শেষ টেস্ট খেলার সুযোগ দিয়ে আমরাও সম্মান জানাতে পারি।

এদিকে ওয়েস্ট ইন্ডিজ প্লেয়ার্স অ্যাসোসিয়েশনও চন্দরপলের প্রতি ক্লাইভ লয়েড নেতৃত্বাধীন নির্বাচকদের উপেক্ষায় হতাশা প্রকাশ করেছেন। অ্যাসোসিয়েশনের সভাপতি ওয়াভেল হাইন্ডস বলেছেন, ‘চন্দরপলের সঙ্গে যে ব্যবহার করা হয়েছে, তাতে আমরা প্রচণ্ড হতাশ।’

উল্লেখ্য, ওয়েস্ট ইন্ডিজের টেস্ট ক্রিকেটে ক্যারিবীয় কিংবদন্তি ব্রায়ান লারা করেছেন ১১,৯১২ রান। আর তার পরেই আছেন চন্দরপল। তিনি করেছেন ১১,৮৬৭ রান।  আর মাত্র ৪৫ রান করলে তিনি লারাকে স্পর্শ করবেন।

জেআর/এআরএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।