বাইকই কেড়ে নিল ‘বাইকার্নি’র প্রাণ

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০২:৫২ এএম, ২৫ জুলাই ২০১৭

সবাই তাকে ‘বাইকার্নি’ নামেই ডাকতেন। তার ভালোবাসাই ছিল বাইক চালানো। ভালোবাসার সেই বাইকই কেড়ে নিল ভারতের জাগ্রুতি বিরাজ হোগলের প্রাণ। 

একটি ট্রাককে পাশ কাটিয়ে এগোনোর সময় হঠাৎ সামনে চলে আসা একটি গর্ত এড়াতে গিয়ে ছিটকে পড়েন তিনি। সেই ট্রাকটির পেছনের চাকাতেই পিষ্ট হন ৩৪ বছর বয়সী জাগ্রুতি বিরাজ। ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। খবর আনন্দবাজারের। 

মুম্বাইয়ের কাসা থানার সহকারী পুলিশ অফিসার জয়প্রকাশ গুটে জানিয়েছেন, নারী বাইকারদের ক্লাব ‘দ্য বাইকার্নি’র সদস্য ছিলেন জাগ্রুতি। রোববার সকালে জাগ্রুতি ও তার বন্ধুরা বান্দ্রা থেকে জওহরের দিকে বাইক নিয়ে ঘুরতে বের হয়েছিলেন। 

মুম্বাই থেকে ১০০ কিলোমিটার দূরে ভাইটি গ্রামের কাছে তারা যখন পৌঁছান তখন প্রবল বৃষ্টি। রাস্তার বড় গর্তটা খেয়াল করেননি তিনি। একদম শেষ যখন তিনি গর্তটি দেখতে পান তখন আর সেটি এড়াতে পারেননি। ছিটকে পড়ে যান বাইক থেকে। পাশে থাকা ট্রাকের পেছনের চাকায় পিষ্ট হন জাগ্রুতি।

জাগ্রুতির পেছনে থাকা বন্ধুরা বাইক থামিয়ে দেখেন সব শেষ।  

এনএফ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।