হবিগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ আটক ৫


প্রকাশিত: ১১:৩৬ এএম, ২৫ মে ২০১৫

হবিগঞ্জের বাহুবলে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৫ জনকে আটক করেছে স্থানীয় জনগণ। পরে তাদের পুলিশে সোপর্দ করা হয়। সোমবার আটকদের কারাগারে পাঠানো হয়েছে।

আটকরা হচ্ছেন, উপজেলার দৌলতপুর গ্রামের কদ্দুছ মিয়ার ছেলে এখলাছ, একই গ্রামের আব্দুস সালামের ছেলে জুনায়েদ, সদর উপজেলার আটঘরিয়া গ্রামের ছমর উদ্দিনের ছেলে জালাল ও একই উপজেলার পইল পাইকপাড়া গ্রামের ছায়েদ আলীর ছেলে আলাল।

পুলিশ জানায়, রোববার রাতে অটোরিকশাযোগে ডাকাতির উদ্দেশ্যে তারা ওই উপজেলার মহাশয়ের বাজারে যায়। বিষয়টি আঁচ করতে পেরে স্থানীয় লোকজন অটোরিকশাটি আটক করে মিরপুর ইউপি চেয়ারম্যান আব্দুল আওয়াল ও থানায় খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তাদেরকে আটক করে থানায় নিয়ে যায়।

বাহুবল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন জানান, আটকদের দেয়া তথ্য অনুযায়ী রাতেই চুনারুঘাট উপজেলার সুন্দরপুর বাজার থেকে সাইফুল ইসলাম নামে অপর এক ডাকাতকে গ্রেফতার করা হয়েছে। তাদের নিকট থেকে দা, ছোরা, শাবল, টিন কাটার যন্ত্রসহ ডাকাতির কাজে ব্যবহৃত যাবতীয় দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। ডাকাতির প্রস্তুতির অভিযোগে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

সৈয়দ এখলাসুর রহমান খোকন/এসএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।