সরাইলে মানববন্ধনে হামলা : আহত ২০


প্রকাশিত: ০৯:৫৫ এএম, ২৫ মে ২০১৫

ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার শাহ্জাদপুরে ফিরোজ মিয়া খাদেম হত্যা মামলার বিচারের দাবিতে অনুষ্ঠিত মানববন্ধনে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অন্তত ২০ জন আহত হয়েছেন। আহতদের স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, দুপুর ১২টার দিকে সরাইল উপজেলার শাহ্জাদাপুর গ্রামের ফিরোজ মিয়া হত্যা মামলায় অভিযুক্ত আসামি কাউসার মিয়ার বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার ও ঘটনার সাথে জড়িত প্রকৃত আসামিদের গ্রেফতারের দাবিতে শাহ্জাদাপুর বাজারে মানববন্ধন করার প্রস্তুতি নেয় স্থানীয় এলাকাবাসী।

এসময় নিহত ফিরোজ মিয়া খাদেমের গোষ্ঠীর লোকজন মানববন্ধনে হঠাৎ করে হামলা চালায়। এতে উভয় পক্ষের অন্তত ২০ জন আহত হন। পরে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা ঘটনাস্থলে গেলে পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হয়।

এ ব্যাপারে সরাইল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী আরশাদ বলেন, ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

উল্লেখ্য, বাড়ির পাশের একটি পুকুর নিয়ে শাহ্জাদপুর গ্রামের ফিরোজ মিয়া খাদেমের ভাতিজা মফিল মিয়া খাদেমের সাথে প্রতিবেশি অহিদ মিয়ার ছেলে কাউসার মিয়ার বিরোধ চলে আসছিলো। এরই জের ধরে গত ১৮ মে রাত ৮টার দিকে ফিরোজ মিয়া খাদেমকে রাস্তায় একা পেয়ে কাউসার মিয়া ও তার লোকজন হামলা চালিয়ে গুরুতর আহত করে বলে অভিযোগ করে ফিরোজ মিয়া খাদেমের পরিবারের লোকজন। এ ঘটনায় ওইদিন রাতে জেলা সদর হাসাতালে চিকিৎসাধীন অবস্থায় ফিরোজ মিয়া খাদেমের মৃত্যু হয়।

আজিজুল আলম সঞ্চয়/এসএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।