প্রচারে যাচ্ছে তারিনের প্রথম মেগাসিরিয়াল


প্রকাশিত: ০৯:২৯ এএম, ২৫ মে ২০১৫

দীর্ঘ ক্যারিয়ারে অনেক রকম চরিত্র আর গল্পেই অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী তারিন। তবে এই প্রথম কাজ করলেন মেগাসিরিয়ালে। শাহজাহান সৌরভের রচনা ও দীপঙ্কর দীপনের পরিচালনায় নাটকটির নাম ‘গ্র্যান্ডমাস্টার’।

দৃক পরিবেশিত নাটকটি প্রযোজনা করেছে পিআর প্রোডাকশান। নাটকটি চ্যানেল নাইনে আজ সোমবার থেকে প্রচার শুরু হবে।

দীর্ঘ ধারাবাহিকে প্রথমবার অভিনয় করা নিয়ে তারিন জাগোনিউজকে বলেন, ‘আমি এক ঘণ্টার নাটক আর টেলিফিল্মেই বেশি স্বাচ্ছন্দ্যবোধ করি। আমার খুব বেশি ধারাবাহিক নাটকে অভিনয় করার অভিজ্ঞতা নেই। যেগুলো আছে তার সবচেয়ে বড়টা ৫৩ পর্বের। এই প্রথম দীর্ঘ ধারবাহিকে কাজ করলাম। এর একমাত্র কারণ নাটকের গল্প।

আমার বিশ্বাস নাটকটি দেখে বিনোদনের ভিন্নতা পাবেন দর্শক। এধরণের গল্প নিয়ে এর আগে কাজ হয়নি। এছাড়াও দীপঙ্কর দা’র সাথে কাজ করতে সবসময় ভালো লাগে। তিনি রাজনৈতিক স্বাদের গল্প নিয়ে নির্মাণ করেছেন ধারাবাহিক গ্র্যান্ডমাস্টার। আশা করছি সবার ভালো লাগবে।’


নাটকে নিজের চরিত্র নিয়ে তারিন বলেন, ‘আমার চরিত্রটি নাটকে গুরুত্বপূর্ণ। কাজ করে খুব মজা পেয়েছি। রাজনীতির সাথে জড়িত একটি পরিবারের বড় ছেলের (শহীদুজ্জামান সেলিম) বউ আমি। আমার শ্বশুর (হাসান ইমাম) একজন সংসদ সদস্য। এই পরিবারের টানপোড়েন, সুখ-দু:খ নিয়েই এগিয়ে যাবে গ্র্যান্ডমাস্টার।’

তারিন ছাড়াও নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সৈয়দ হাসান ইমাম, শহীদুজ্জামান সেলিম, রাইসুল ইসলাম আসাদ, কল্যাণ কোরাইয়া, নাঈম, হাসিন রওশন, সাজ্জাদ ইরফান, শাহেদ আলী, আশিক মনির, কাজী উজ্জল, শাহেদ আলী, নমিরা প্রমুখ।

এলএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।