সৌদিতে অগ্নিকাণ্ডে আহত ৫ জনের অবস্থা আশঙ্কাজনক

আন্তর্জাতিক ডেস্ক
আন্তর্জাতিক ডেস্ক আন্তর্জাতিক ডেস্ক
প্রকাশিত: ০৩:৩২ পিএম, ১২ জুলাই ২০১৭

সৌদি আরবের দক্ষিণ-পশ্চিমাঞ্চলের নাজরান প্রদেশে অগ্নিকাণ্ডে আহত ছয়জনের মধ্যে অন্তত পাঁচজনের অবস্থা আশঙ্কাজনক। বুধবার নাজরান সিভিল ডিফেন্সের বরাত দিয়ে দেশটির জাতীয় দৈনিক সৌদি গ্যাজেট এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে। জানালাবিহীন একটি বাড়িতে অগ্নিকাণ্ডের এ ঘটনায় ১১ জনের প্রাণহানি ঘটেছে; যাদের সবাই ভারতীয় এবং বাংলাদেশি প্রবাসী শ্রমিক। 

নাজরান সিভিল ডিফেন্সের মুখপাত্র ক্যাপ্টেন আব্দুল্লাহ আল ফারি সৌদি গ্যাজেটকে বলেন, বায়ু চলাচলের জন্য জানালাবিহীন একটি পুরনো বাড়ির আগুন নিভিয়েছেন ফায়ারসার্ভিসের কর্মীরা। অগ্নিকাণ্ডে দমবন্ধ হয়ে ১১ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো ছয়জন। 

সৌদি এই কর্মকর্তা বলেন, আমরা বুধবার ভোর রাত চারটার দিকে টহলরত নিরাপত্তাবাহিনীর মাধ্যমে নাজরানের ওই অগ্নিকাণ্ড সম্পর্কে জানতে পারি। এর পরপরই ঘটনাস্থলে ফায়ারসার্ভিসের কর্মীদের পাঠানো হয়। অগ্নিকাণ্ডে হতাহতদের সবাই ভারতীয় এবং বাংলাদেশি। 

আব্দুল্লাহ আল ফারি বলেন, নিহত কর্মীরা অগ্নিকাণ্ডের সময় ঘুমিয়ে ছিলেন। টহল পুলিশের কাছে অগ্নিকাণ্ডের খবর আসার পর তারা ঘটনাস্থলে পৌঁছান। আহত ছয়জনের মধ্যে পাঁচজনের অবস্থা আশঙ্কাজনক। 

এসআইএস/আরআইপি

অগ্নিকাণ্ডে দমবন্ধ হয়ে ১১ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো ছয়জন। হতাহতদের সবাই ভারতীয় এবং বাংলাদেশি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।