মহেশখালী থেকে চট্টগ্রামের ব্যবসায়ী অপহরণ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি
প্রকাশিত: ১২:০৩ পিএম, ২১ মে ২০১৫
প্রতীকী ছবি

চট্টগ্রামের এক মৎস্য ব্যবসায়ীকে মহেশখালী থেকে অপহরণ করেছেন একদল দুর্বৃত্ত। বৃহস্পতিবার ভোররাত ৩টার দিকে সাগরদ্বীপ মহেশখালীর ধলঘাটা ইউনিয়নের শরইতলা গ্রামে এ ঘটনা ঘটে। অপহৃত ব্যবসায়ীর নাম আব্দুল গণি বহদ্দার (৫৬)। তিনি চট্টগ্রামের চাক্তাই এলাকার বাসিন্দা মৃত সাহাব মিয়ার ছেলে। ফিশিং ব্যবসায় যুক্ত হয়ে তার পরিবার দুই যুগ ধরে চট্টগ্রামে বাস করছেন।

আব্দুল গণির পরিবার সূত্রে জানা যায়, গত ২০ মে বিকেলে পৈত্রিকবাড়িতে আসেন আবদুল গণি। গভীর রাতে একদল স্বশস্ত্র দুর্বৃত্ত শরইতলার বাড়িতে হানা দেন। তারা অস্ত্র  ঠেকিয়ে তাকে তুলে নিয়ে ট্রলারে করে ধলঘাটার উত্তরে কুহেলিয়া নদী বেয়ে চলে যান।

তারা আরো জানান, প্রায় সময় ডাকাতদল তাদের বাড়িতে আক্রমণ চালিয়ে মূল্যবান পণ্যসামগ্রী লুট করে নিয়ে যায়। ঘটনার পর থেকে এখনো তার কোন হদিস পাওয়া যায়নি। যারা নিয়ে গেছেন তারাও কোন দাবি দাওয়া করেননি।

মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বিষয়টি সম্পর্কে অবগত নয় দাবি করে বলেন, কেউ এখনো অভিযোগ দেননি। এরপরও বিষয়টি সম্পর্কে খোঁজ নিচ্ছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে উল্লেখ করেন তিনি।

সায়ীদ আলমগীর/এমজেড/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।