জেটলিকে দিল্লি হাইকোর্টের নোটিশ


প্রকাশিত: ১১:৫৮ এএম, ০৭ জুলাই ২০১৭

ভারতের অর্থমন্ত্রী অরুণ জেটলির বিরুদ্ধে নোটিশ দিয়েছে দিল্লি হাইকোর্ট। ডিডিসিএ মামলায় সংস্থার তৎকালীন প্রধান অরুণ জেটলির বিরুদ্ধে এই নোটিশ জারি করা হয়েছে।

ওই মামলায় হাইকোর্টে জেটলির বিরুদ্ধে মামলার আবেদন করেছেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। ১৯৯৩-২০১৩ সাল পর্যন্ত দিল্লি অ্যান্ড ডিস্ট্রিক্ট ক্রিকেট বোর্ড বা ডিডিসিএর এক্সিকিউটিভ কমিটির প্রতিটি বৈঠকের পুঙ্খানুপুঙ্খ বিবরণ এবং প্রতি মুহূর্তের ঘটনা সম্পর্কে জানতে চেয়ে হাইকোর্টে আবেদন করেছিলেন কেজরিওয়াল।

ওই মামলার পাল্টা মামলা হিসেবে দিল্লি হাইকোর্টে কেজরিওয়াল, আশুতোষ, কুমার বিশ্বাসসহ পাঁচ নেতার বিরুদ্ধে মানহানির মামলা দায়ের করেন জেটলি। ১০ কোটি টাকার ক্ষতিপূরণ দাবি করে মানহানির মামলা দায়ের করেন তিনি। কিন্তু এবার হাইকোর্ট থেকে তাকে নোটিশ দেয়া হয়েছে। দীর্ঘ দিন ডিডিসিএর প্রধান ছিলেন অরুণ জেটলি। মামলার পরবর্তী শুনানি আগামী ২৮ তারিখ ধার্য করা হয়েছে।

টিটিএন/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।