প্রিয়জন সঙ্গে নিয়ে দেখুন অচেনা হৃদয় : প্রসূন


প্রকাশিত: ০৮:৩২ এএম, ২১ মে ২০১৫

ব্যতিক্রমী এক প্রেমর গল্প নিয়ে নির্মিত চলচ্চিত্র ‘অচেনা হৃদয়’শুক্রবার সারাদেশে মুক্তি পাচ্ছে। এস আই খানের পরিচালনায় চলচ্চিত্রটিতে নায়িকার ভূমিকায় অভিনয় করেছেন লাক্স সুন্দরী প্রসূন আজাদ। জাগো নিউজের সাথে আলাপচারিতায় তিনি জানালেন অচেনা হৃদয় নিয়ে নিজের ভাবনা ও প্রত্যাশার কথা। লিখেছেন লিমন আহমেদ

জাগো নিউজ : নতুন চলচ্চিত্র মুক্তি পেতে যাচ্ছে, কেমন লাগছে?
প্রসূন : খুব টেনশন কাজ করছে। সময় যতোই ঘনিয়ে আসছে ততই টেনশন বাড়ছে। যদিও সর্বনাশা ইয়াবা নামে আমার একটি ছবি অনেক আগেই মুক্তি পেয়েছে তবে ‘অচেনা হৃদয়’ আমার চুক্তিবদ্ধ হওয়া প্রথম চলচ্চিত্র। এর মাধ্যমেই বড় পর্দায় অভিনয় করবো বলে প্রথমবার ক্যামেরার সামনে দাঁড়ানো। তাই এই চলচ্চিত্রটি ঘিরে আমার অনেক আশা ও প্রত্যাশা রয়েছে।

জাগো নিউজ : সেই প্রত্যাশাটা কেমন?
প্রসূন : সবাই নিজের কাজের প্রশংসা চায়। আমিও সেই অপেক্ষায় আছি। দর্শকরা আমাকে কীভাবে নিলেন? আমার অভিনয়, ছবির গল্প-সবকিছু তাদের মন ছুঁয়ে যেতে পারল কী না? ইতিবাচক প্রত্যাশা পাবার ইচ্ছেতেই আমি আমার সর্বোচ্চ চেষ্টাটুকু করেছি ভালো কাজ করার। এবার রায় দেবার পালা দর্শক এবং সমালোচকদের।



জাগো নিউজ : অচেনা হৃদয়ের গল্প এবং এতে আপনার চরিত্রটি কেমন?
প্রসূন : রুদ্র ও রুপার প্রেমকে ঘিরে এ চলচ্চিত্রের গল্প। এ প্রেম মন ছুঁয়ে যাবার মতো। গল্প নিয়ে এর বেশি এখন আর বলবো না। আমি চাই দর্শকরা হলে গিয়ে দেখবেন বাকীটা। আর আমার চরিত্র অবশ্যই ভালো। হা হা হা। এখানে আমি রুপা চরিত্রে অভিনয় করেছি। রুদ্র হিসেবে আমার বিপরীতে আছে নবাগত নায়ক এবিএম সুমন। বিশেষ একটি উপস্থিতিতে থাকবেন নায়ক ইমন।

জাগো নিউজ : এই চলচ্চিত্রে কাজ করার মজার কোনো অভিজ্ঞতা মনে পড়ে?
প্রসূন : অনেক মজার অভিজ্ঞতা আছে। অচেনা হৃদয়ের পুরো টিম ছিলো দারুণ উপভোগ্য। দেশের নানা স্থানে এর শুটিং হয়েছে। অনেক উপভোগ করেছি সেটাও। তবে সবকিছু ছাপিয়ে একটা ঘটনা বারবার ঘুরেফিরে মনে চলে আসছে। সেটা হলো চলচ্চিত্রটিতে কাজ করতে গিয়ে প্রথমবার মনযোগ দিতে পারছিলাম না। বেশ কিছু কারণে বিরক্তি লাগছিলো। সিদ্ধান্ত নিলাম শুটিং বাদ দিয়ে চলে আসবো। এ বিষয়টি জানার পর আমার বাবা ফোনো আমাকে বললেন, ‘কোনো কিছু শুরু করলে সেটা অবশ্যই শেষ করা উচিত। ভালো মন্দ আগ বাড়িয়ে বিবেচনা করা ঠিক নয়।’ বাবার কাছে আজ অশেষ কৃতজ্ঞতা আমার। তিনি এভাবে আমাকে না বললে আমি হয়তো অচেনা হৃদয় নিয়ে আজ এতো আনন্দিত হতাম না। বাবার কথা মেনে থেকে গিয়েছিলাম বলেই তার ভালো ফলটা ভোগ করতে পারছি। ধন্যবাদ বাবা।

জাগো নিউজ : আপনি হলে গিয়ে ছবি দেখবেন না?
প্রসূন : অবশ্যই। শুক্রবারদিন সকাল ১০টায় আমি মধুমতি সিনেমা হলে গিয়ে ছবিটি দেখবো।

জাগো নিউজ : আলভি আহমেদের ই্উটার্ন চলচ্চিত্রে আপনার বিশেষ উপস্থিতির কথা বলা হচ্ছে। সেটা কেমন?
প্রসূন : তেমন বিশেষ কিছু নয়। চলচ্চিত্রের একটি আইটেম গানে অংশ নিয়েছি আমি। এই যা! আসলে বিশেষ উপস্থিতিটা মিথ্যের আশ্রয়ে বলা হয় প্রচারণার স্বার্থে। এটা আজকাল সবাই করেন, কিন্তু এটা ঠিক নয়।  



জাগো নিউজ : বর্তমান ব্যস্ততা সম্পর্কে বলুন?
প্রসূন : বর্তমানের সব ব্যস্ততাই অচেনা হৃদয়কে ঘিরে। এর প্রচার-প্রচারণায় দিন যাচ্ছে। আর নতুন করে কোনো কাজ এখনও শুরু করিনি। তবে কিছুদিনের মধ্যেই বেশ কিছু নাটকের শুটিং আছে।

জাগো নিউজ : দর্শকদের উদ্দেশ্যে কিছু বলবেন?
প্রসূন : ব্যস্ত জীবন যাপনে সবখানেই আমাদের একঘেয়েমি চলে এসেছে। তা দূর করতে অচেনা হৃদয় হতে পারে দারুণ বিনোদন। সবাই হলে গিয়ে চলচ্চিত্রটি দেখুন। চলচ্চিত্রে একটি প্রেমের গল্প আছে যা মন ছুঁয়ে যাবে। প্রিয়জন সঙ্গে নিয়ে দেখার চলচ্চিত্র অচেনা হৃদয়। প্রেমিক-প্রেমিকা, স্বামী-স্ত্রী কিংবা প্রিয় মানুষটিকে সঙ্গে নিয়ে চলে আসুন প্রেক্ষাগৃহে। সময়টা মন্দ কাটবে না বলেই বিশ্বাস।

এলএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।