৮ স্ত্রী নিয়ে ভারত এলেন কুয়েতের আমির


প্রকাশিত: ১২:২৪ পিএম, ০১ জুলাই ২০১৭

চিকিৎসার জন্য ভারতের উত্তরপ্রদেশের গ্রেটার নয়ডার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হলেন কুয়েতের আমির শেখ সাবা আল-আহমেদ আল জাবের আল শাবাহ।

যদিও ঠিক কী কারণে তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন, তা স্পষ্ট নয়। কুয়েতের আমিরের শারীরিক অসুস্থতা সম্পর্কে কোনো তথ্য দেয়া হয়নি। তবে তার চিকিৎসার জন্য ২০ সদস্যের একটি মেডিকেল টিম গঠন করা হয়েছে।

১৫ দিন আগেই কুয়েতের এই আমিরের আসার কথা জানতে পারে হাসপাতাল কর্তৃপক্ষ। এরপর সুলতানের জন্য বিশেষ কেবিনের ব্যবস্থা করা হয়। ভারতে ছয়দিন অবস্থানের পর শুক্রবার দেশে ফিরে গেছেন তিনি।

তবে সবকিছু ছাপিয়ে সুলতানের সঙ্গে আসা বেগমবহর এখন তুমুল আলোচনায়। কুয়েতের আমিরের সঙ্গে ভারতে এসেছিলেন তার আট বেগম এবং পরিবারের ২৮ সদস্য। তারা প্রত্যেকেই গ্রেটার নয়ডার একটি বিলাসবহুল রিসোর্টে ওঠেন।

সেখান থেকে হাসপাতালের দূরত্ব ৯ কিলোমিটার, যা অতিক্রম করতে হেলিকপ্টার ব্যবহার করছেন সুলতানের পরিবারের সদস্যরা। ব্যক্তিগত বিমানে নয়াদিল্লিতে পৌঁছানোর পর হেলিকপ্টারে গ্রেটার নয়ডা আসেন শেখ সাবা আল-আহমেদ আল জাবের আল শাবাহ ও তার পরিবারের সদস্যরা। আনন্দবাজার।

এসআইএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।