ধর্ষণের অভিযোগে শিবসেনা নেতা গ্রেপ্তার


প্রকাশিত: ০৮:২৬ এএম, ০৬ সেপ্টেম্বর ২০১৪

মুম্বাইয়ে ৭ মাস ধরে ১৫ বছরের এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে মুম্বাইয়ের এক শিবসেনা নেতাকে গ্রেপ্তার করা হয়েছে।ভারতের একটি গণমাধ্যম পুলিশের বরাত দিয়ে জানিয়েছে, ৫৫ বছর বয়সী বাসুদেব নাম্বিয়া শিবসেনার উপ সভাপতি।

প্রতিবেদনে বলা হয়েছে, গত ২ সেপ্টেম্বর মীরা রোডের একটি হাসপাতালে ওই কিশোরী একটি অপরিণত শিশুর জন্ম দেওয়ার পর সব কিছু জানা যায়।

হাসপাতাল বিষয়টি পুলিশকে জানায়। এরপরই এফআইআর দায়ের করা হয়।পুলিশ সূত্রে জানা গেছে, গত ৩ সেপ্টেম্বর থানায় এফআইআর দায়ের করা হয়। কিশোরীটি যে স্কুলে পড়ত সে স্কুলটির পরিচালক ট্রাস্টের প্রধান নাম্বিয়ার।তিনি স্কুলের পাশেই থাকতেন। ধর্ষণের কথা অন্য কাউকে জানালে ওই ছাত্রীকে স্কুল থেকে বের করে দেওয়ার হুমকি দেন ওই নেতা।

কিশোরীটির পরিবারের অভিযোগ, গর্ভবতী হওয়ার পর সবকিছু জানতে পেরেছিল তার বাড়ির লোকজন। কিন্তু নাম্বিয়ার তাদের হুমকি দেওয়ায় তারা পুলিশের কাছে যেতে পারেননি।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।