এক হাজার লাইকের জন্য বাবার এমন কাণ্ড?


প্রকাশিত: ০২:৪৪ পিএম, ২০ জুন ২০১৭

বহুতল ভবনের কক্ষের জানালা দিয়ে বাইরে সন্তানকে ঝুলিয়ে ছবি তুলে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বেশি লাইক পাওয়ার আশা করেছিলেন আলজেরিয়ার এক ব্যক্তি। সন্তানকে ঝুঁকিতে ফেলে লাইক পাওয়ার এ চেষ্টার অভিযোগে দেশটির একটি আদালত ওই বাবাকে দুই বছরের কারাদণ্ড দিয়েছেন।

ওই ব্যক্তি বহুতল ভবনের জানালায় সন্তানকে ঝুলিয়ে ছবি তোলার পর ফেসবুকে পোস্ট করেন। ছবিতে ক্যাপশন জুড়ে দেন, ১ হাজার লাইক না হলে আমি তাকে ফেলে দিবো।

তবে লাইক পাওয়ার এই আশায় গুঁড়েবালি পড়েছে ওই ব্যক্তির। ফেসবুক ব্যবহারকারীরা ওই ছবি দেখার পর সন্তানকে নিপীড়নের অভিযোগে তাকে গ্রেফতারের দাবি জানান।

সন্তানের সুরক্ষা বিপদের মুখে ফেলার অভিযোগ আনা হয়েছে তার বিরুদ্ধে। পরে রোববার তাকে গ্রেফতার করে দেশটির আইন-শৃঙ্খলাবাহিনীর সদস্যরা।

আল-আরাবিয়া এক প্রতিবেদনে বলছে, দেশটির রাজধানী অালজিয়ার্সের একটি ভবনের ১৫ তলার জানালা দিয়ে সন্তানকে বাইরে ঝুলিয়ে ধরেছিলেন অজ্ঞাত ওই ব্যক্তি।

এসআইএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।