ভার্জিনিয়ায় এলোপাতাড়ি গুলি : রিপাবলিকান নেতাসহ আহত ৫


প্রকাশিত: ১২:৩৫ পিএম, ১৪ জুন ২০১৭

মার্কিন ক্ষমতাসীন রিপাবলিকান দলীয় শীর্ষ এক রাজনীতিক ও তার সহযোগীরা দুর্বৃত্তের এলাপাতাড়ি গুলিতে আহত হয়েছেন। স্থানীয় সময় বুধবার সকালের দিকে যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়া প্রদেশের অ্যালেক্সান্দ্রিয়ায় বেসবল খেলার অনুশীলন মাঠে এ ঘটনা ঘটেছে।

অ্যালেক্সান্দ্রিয়া পুলিশের বরাত দিয়ে এবিসি ৭ নিউজ বলছে, ই. মনরো স্ট্রিটের ৪০০ ব্লকে একাধিক গুলির ঘটনা ঘটেছে। সন্দেহভাজন হামলাকারীকে জিম্মায় নেয়া হয়েছে।

রিপাবলিকান দলীয় হুইপ স্টিভ স্ক্যালাইজ ও ক্যাপিটল পুলিশের দুই শীর্ষ কর্মকর্তা গুলিবিদ্ধ হয়েছেন। ফক্স নিউজের এক প্রতিবেদক টুইটারে বলেছেন, মাঠের কর্মচারীরাও গুলিবিদ্ধ হয়েছেন।

রিপাবলিকান দলীয় সিনেটর এমও ব্রুকস সিএনএনকে বলেন, এই মুহূর্তে আমরা নিরাপদ আছি। তিনি বলেন, অন্তত পাঁচজন গুলিবিদ্ধ হয়েছেন। ব্রুকস বলেন, বন্দুকধারীর কাছে সেমি-স্বয়ংক্রিয় রাইফেল ছিল। হামলাকারী শ্বেতাঙ্গ পুরুষ বলে ধারণা করা হচ্ছে।

এসআইএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।