অবশেষে হোয়াইট হাউসে যাচ্ছেন মেলানিয়া


প্রকাশিত: ০৪:২৯ এএম, ১২ জুন ২০১৭

অবশেষে আনুষ্ঠানিকভাবে হোয়াইট হাউসের স্থায়ী বাসিন্দা হতে চলেছেন মার্কিন ফার্স্টলেডি মেলানিয়া ট্রাম্প। এতদিন তিনি হোয়াইট হাউসে গেলেও তা ছিল অস্থায়ী।

তবে এখন থেকে ছেলে ব্যারনসহ হোয়াইট হাউসেই থাকবেন তিনি, এমনটাই জানিয়েছেন হোয়াইট হাউস কর্মকর্তারা। তবে দিন-তারিখ ঠিক না হলেও সেটা আগামী সপ্তাহে বলে জানা গেছে।

এতদিন প্রেসিডেন্ট হিসেবে ডোনাল্ড ট্রাম্প হোয়াইট হাউসে গেলেও মেলানিয়া যেতে পারেননি তাদের ১১ বছরের ছেলে ব্যারনের স্কুলের কারণে। ব্যারন নিউইয়র্কের একটি স্কুলের ছাত্র। চলতি জুনেই তার ওই স্কুলে পাঠের সমাপ্তি ঘটছে। ফলে এখন ছেলেকে নিয়ে হোয়াইট হাউসে উঠতে কোনো সমস্যা নেই মেলানিয়ার।

এ বিষয়ে মেলানিয়ার যোগাযোগ কর্মকর্তা স্টেফেনি গ্রিসহাম বলেছেন, জুনে তিনি হোয়াইট হাউসে ওঠার পরিকল্পনা করেছেন, তবে চূড়ান্ত দিন-তারিখ এখনো ঠিক হয়নি।

এদিকে, আন্তর্জাতিক গণমাধ্যমের খবর অনুযায়ী, আগামী ১৪ জুন ডোনাল্ড ট্রাম্পের ৭১তম জন্মদিন। হোয়াইট হাউসে স্থায়ীর সঙ্গে স্থায়ী বাসিন্দা হতে ওই দিনটিকে বেছে নিতে পারেন মেলানিয়া।

এসআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।