ছুটিতে এসে শিক্ষার্থীর হাতের কব্জি কাটলো পুলিশ


প্রকাশিত: ০৪:০৯ পিএম, ১৪ মে ২০১৫

রংপুরের বদরগঞ্জে ছুটিতে এসে সাবিনা আকতার সাথী নামে (১৬) এক  শিক্ষার্থীর হাতের কব্জি কেটে দিলেন দুই পুলিশ সদস্য। বৃহস্পতিবার সকালে উপজেলার লোহানীপাড়া ইউনিয়নের কচুয়া মনিরেরপাড়া গ্রামে এ ঘটনাটি ঘটে। সাথী লোহানীপাড়া দাখিল মাদরাসা থেকে চলতি বছর এসএসসি পরীক্ষা দিয়েছে।

স্থানীয়রা জানান, ওই গ্রামের আবু তাহেরের ছেলে ফিরোজ সরকার ও তার মেয়ে জেসমিন আকতার তারমিনা পুলিশ ব্যাটালিয়ানের সদস্য। তারমিনা দিনাজপুরের পার্বতীপুরে এবং ফিরোজ নারায়ণগঞ্জে চাকরি করেন। সম্প্রতি তারা দুই ভাই বোন ছুটিতে গ্রামের বাড়ি বেড়াতে আসেন। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে পুলিশ সদস্য তারমিনা তার ছেলে সন্তানকে নিয়ে ভাই ফিরোজসহ টিকা দেওয়ার জন্য একই গ্রামের আব্দুর রাজ্জাকের বাড়িতে যান। সেখানে টিকা দেওয়াকে কেন্দ্র করে প্রতিবেশী সাথীর সাথে তাদের বাকবিতণ্ডা  হয়। এক পর্যায়ে পুলিশ সদস্য তারমিনা শিক্ষার্থী সাথীকে জাপটে ধরেন এবং ভাই ফিরোজ ধারালো অস্ত্র দিয়ে সাথীকে কুপিয়ে তার হাতের কব্জি কেটে ফেলেন। সাথী ওই গ্রামের কৃষক সাইদুল হকের মেয়ে।

গ্রামবাসী গুরত্বর আহত অবস্থায় সাথীকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। এ ব্যাপারে অভিযুক্ত পুলিশ সদস্যদের সাথে যোগাযোগের চেষ্টা করেও তাদেরকে পাওয়া যায়নি।

বদরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজার রহমান বলেন, ঘটনাটি শুনেছি। তবে এখন পর্যন্ত লিখিত কোনো অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এমএএস/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।