রাবির ২০১৫-১৬ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষা ৯-১২ নভেম্বর


প্রকাশিত: ১১:৪৪ এএম, ১৪ মে ২০১৫

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ২০১৫-১৬ শিক্ষাবর্ষে স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা আগামী ৯ থেকে ১২ নভেম্বর পর্যন্ত অনুষ্ঠিত হবে। ভর্তি পরীক্ষার ফরম বিতরণ ১ অক্টোবর শুরু হয়ে চলবে ১৮ অক্টোবর পর্যন্ত। বৃহস্পতিবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের প্রেরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, বৃহস্পবিার দুপুরে বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষার উপ-কমিটির সভায় ২০১৫-১৬ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার তারিখ নির্ধারণ করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর মুহম্মদ মিজানউদ্দিন সভায় সভাপতিত্ব করেন। আবেদনসহ ভর্তি প্রক্রিয়া সম্পর্কিত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.ru.ac.bd এবং গণমাধ্যমে প্রকাশ করা হবে।

বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দপ্তরের প্রশাসক প্রফেসর ইলিয়াছ হোসেন বলেন, গতবারের ভর্তি প্রক্রিয়ায় অংশগ্রহণের বিষয়ে কোনো পরিবর্তন আনা হয় নি। তাই ঢাকা বিশ্ববিদ্যালয়ের মতো রাবিতে দ্বিতীয়বার ভর্তির সুযোগ তুলে নেয়া হচ্ছে না। তাই প্রথমবার ভর্তি পরীক্ষায় অংশগ্রহণকারীরা এবারও দ্বিতীবারের মতো ভর্তি পরীক্ষা দিতে পারবে।

এমএএস/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।