মোদির সঙ্গে সাক্ষাতে প্রিয়াঙ্কার পা নিয়ে তীব্র বিতর্ক


প্রকাশিত: ১০:০১ এএম, ৩১ মে ২০১৭

বলিউডের লাস্যময়ী অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া আবারও সংবাদের শিরোনামে উঠে এসেছেন। হলিউডে তার প্রথম সিনেমা বেওয়াচ নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী। বর্তমানে জার্মানিতে ছবিটির প্রিমিয়ারের জন্য অবস্থান করছেন তিনি।

কিন্তু কাকতালীয়ভাবে জার্মানির একই শহরে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিও ছিলেন। পরে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ হয় বলিউডের এই সুন্দরীর। সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে ফলোয়ারদের উদ্দেশ্যে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের বার্তার সঙ্গে জুড়ে দিয়েছেন একটি ছবি।

দুর্ভাগ্যবশত তিনি যেভাবে চিন্তা করে ছবিটি শেয়ার করেছিলেন; সেভাবে নিতে পারেননি তার কিছু ভক্ত। প্রধানমন্ত্রীর সঙ্গে তার সাক্ষাৎ বেশ ভালো হলেও মোদির কিছু অন্ধভক্ত সমর্থক ছাড়িয়ে গেছেন সমালোচনার সীমা।

মোদির সঙ্গে সাক্ষাতের সময় বলিউডের এই স্টারের পোশাক নিয়ে প্রশ্ন তুলেছেন তারা। নিন্দার ঝড় উঠেছে টুইটারে। শুধু তাই নয়, টুইটে অনেকেই তাকে শিখিয়ে দিচ্ছেন; একজন প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের সময় কী ধরনের পোশাক পরা উচিত।

সূত্র : এক্সপ্রেস ট্রিবিউন।

এসআইএস/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।