লাইভ অনুষ্ঠানে হাজির কুকুর


প্রকাশিত: ০৭:০১ এএম, ২৫ মে ২০১৭

লাইভে নিউজ পড়ছিলেন সংবাদ উপস্থাপিকা। সেসময় একটি কুকুর সেখানে ঢুকে পড়ে। সামাজিক মাধ্যমে রাশিয়ার ওই নিউজরুমের ভিডিও ভাইরাল হয়ে গেছে।

উপস্থাপিকা লিনারতে খবর পড়া শুরু করেছিলেন। এর মধ্যেই হঠাৎ ছন্দপতন ঘটে। মস্কো শহরের একটি খবর পড়ছিলেন তিনি। হঠাৎ ডেস্কের নীচ থেকে অস্বাভাবিক আওয়াজ কানে আসে। নীচু হয়ে দেখতে গিয়ে চোখ কপালে ওঠে তার। নিউজ রুমের ডেস্কের নিচে কি ওটা?

তাকিয়ে দেখলেন কালো রঙের বিশাল একটি ল্যাব্রাডর কুকুর তার ডেস্কের নিচে। কোনও ভাবে সকলের নজর এড়িয়ে ঢুকে পড়েছে সেটি। কুকরটিকে দেখে প্রথমে ভয় পেলেও পরে স্বাভাবিক হয়ে যান লিনারতে। তিনি বলেন, আমার এখানে একটি কুকুর রয়েছে। কিন্তু এটা এখানে কি করছে? সেসময়ই লিনারতে জানান, তিনি আসলে বিড়াল বেশি পছন্দ করেন। অনেকটা বিড়ালপ্রেমীই বলা যায় তাকে।

১৫ সেকেন্ড মতো নিউজ রুমের ভেতরেই ছিল কুকুরটি। পুরো ঘটনাটিই ঘটেছে লাইভ ক্যামেরার সামনে। পরে এর ভিডিও সামাজিক মাধ্যমে প্রকাশ হতেই ভাইরাল হয় সেটি। ইতিমধ্যেই ৩৫ লাখ বার এটি দেখা হয়েছে।

টিটিএন/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।