ম্যানচেস্টার হামলায় মর্মাহত এরিয়ানা


প্রকাশিত: ০৭:৩২ এএম, ২৩ মে ২০১৭

যুক্তরাজ্যের ম্যানচেস্টার শহরে মার্কিন গায়িকা এরিয়ানা গ্রান্ডের কনসার্ট শেষে বিস্ফোরণের ঘটনায় এখন পর্যন্ত কমপক্ষে ২২ জন নিহত এবং আরো ৫০ জন আহত হয়েছে। তবে হামলায় কোনো ক্ষতি হয়নি এরিয়ানার। তার এক মুখপাত্র নিশ্চিত করেছেন যে তিনি সুস্থ আছেন। খবর বিবিসির।

নিজে অক্ষত থাকলেও ওই বিস্ফোরণে হতাহতের ঘটনায় মর্মাহত হয়েছেন এরিয়ানা। এ ঘটনায় তিনি শোক প্রকাশ করে এক টুইট বার্তায় লিখেছেন, ‘আমার মনটা একবারে ভেঙে চুরমার হয়ে গেছে। আমি অত্যন্ত ব্যথিত। আমি খুব খুব দুঃখিত। কিছু বলার মত ভাষা হারিয়ে ফেলেছি।’

হাজার হাজার ভক্ত-সমর্থকের উপস্থিতিতে সোমবার সন্ধ্যায় ২৩ বছর বয়সী এই গায়িকা ঠিক যে মুহূর্তে গান শেষ করেন, তার পরপরই বিস্ফোরণ ঘটে। সেখানে বহু সংখ্যক কমবয়সী ছেলে-মেয়ে অংশ নেয়। তাই হতাহতদের একটা বড় অংশই কমবয়সী বলে ধারণা করা হচ্ছে।

চারবার গ্র্যামি অ্যাওয়ার্ডের জন্য মনোনীত হওয়া এরিয়ানার ইউরোপ সফরের মাঝামাঝি সময়ে এই হামলার ঘটনা ঘটল।

বার্মিংহাম এবং ডাবলিনে এর আগেই তিনি কনসার্ট করেছেন। বুধবার এবং বৃহস্পতিবার তার লন্ডনের ওটু এরিনাতে গান গাওয়ার কথা রয়েছে।

টিটিএন/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।