চট্টগ্রাম মহানগরীকে আধুনিক নগরী করতে চাই : চাসিক মেয়র


প্রকাশিত: ১১:১২ এএম, ০৭ মে ২০১৫

চাট্টগ্রাম সিটি কর্পোরেশনের নব নির্বাচিত মেয়র আজম নাসির উদ্দিন বলেছেন, আমি চট্টগ্রাম মহানগরীকে ময়লা, আবর্জনা ও জলাবদ্ধতা দূর করে একটি পরিচ্ছন্ন আধুনিক নগরীতে রুপান্তরিত করতে চাই। নগরটি একটি নোংরা ও ডাস্টবিনের নগরী হিসেবে  চিহ্নিত হয়ে আছে। এটি আমি দূর করতে চাই। আমি দায়িত্ব নেওয়ার পর এটিকে আমি প্রথম কাজ হিসেবে অগ্রাধিকার দেবো।

তিনি বৃহস্পতিবার দুপুরে টুঙ্গিপাড়ায় জাতির জনকের সমাধি সৌধে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের সাথে আলাপ কালে একথা বলেন।
 
তিনি আরো বলেন, এসব খুব চ্যালেঞ্জিং কাজ। আমি সেবা দানকারি বিভিন্ন প্রতিষ্ঠানকে সমন্বয় করে জনকল্যাণ ও মহানগরীর উন্নয়ন করে চট্টগ্রামকে একটি আধুনিক নগরীতে পরিণত করবো।

এরআগে তিনি বঙ্গবন্ধুর সমাধি সৌধ বেদীতে পুষ্পস্তাবক অর্পণ, মাজার জিয়ারত, ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করেন।


এসময় আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির সদস্য আলাউদ্দিন আহমেদ চৌধুরী নাসিম, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি মোসলেম উদ্দিন, আব্দুল লতিফ, এমপি, সামশুল হক চৌধুরী, এমপি, আশিকুল­াহ চৌধুরী, এমপি, গোপালগঞ্জের জেলা প্রশাসক মো. খলিলুর রহমান, পুলিশ সুপার মিজানুর রহমান, যুবলীগ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক মঞ্জুর আলম শাহীন, আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটির সমস্য শাহজাদা মহিউদ্দিন, চট্টগ্রাম আওয়ামী লীগ নেতা নোমান আল মাহমুদ, ডা. তিমির বরণ চৌধরী, ইউনুস গনি, কাজী মারুফ, শেখ মো. ইসহাক, কক্সবাজার পৌর আওয়ামী লীগ সভাপতি মুজিবুর রহমান চেয়ারম্যান, গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব আলী খান, টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি শেখ আব্দুল হালিম, সাধারণ সম্পাদক আবুল বাসার খায়ের, টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান গাজী গোলাম মোস্তফা, পৌর মেয়র ইলিয়াস হোসেন সরদার প্রমুখ উপস্থিত ছিলেন।

এস এম হুমায়ূন কবীর/এমএএস/আরআইপি

 

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।