বরিশালে প্রতিষ্ঠাবার্ষিকীতে বিএনপির র‌্যালি ও সমাবেশ


প্রকাশিত: ০৭:৪২ এএম, ০১ সেপ্টেম্বর ২০১৪

বর্ণাঢ্য আনন্দ র‌্যালি ও সমাবেশের মধ্য দিয়ে বরিশালে বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। সোমবার বেলা ১১টায় জেলা ও নগর বিএনপির আয়োজনে দলীয় কার্যালয়ের সামনের সমাবেশে সভাপত্বি করেন জেলা দক্ষিণ বিএনপি সভাপতি এবায়দুল হক চাঁন।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে কেন্দ্রীয় কমিটির মৎস্য বিষয়ক সম্পাদক ও বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র আহসান হাবিব কামাল বলেন, ‘স্বৈরাচার আওয়ামী লীগ সরকার বিচার বিভাগ, সংবাদপত্র এবং দেশের মানুষের ভোটের স্বাধীনতা হরণ করেছে। তাই অতীতে একদলীয় শাসন ব্যবস্থা বাকশাল থেকে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান যেমন বহু দলীয় গণতন্ত্রের প্রবর্তন করেছিলেন, ঠিক তেমনি খালেদা জিয়ার নেতৃত্বে এই সরকারকে হটিয়ে নিরপেক্ষ নির্বাচনের মাধ্যমে ফের গণতন্ত্র কায়েম করতে হবে।’

এসময় তিনি নেতা কর্মীদের সরকার পতনের আন্দোলন জোরদার করতে মাঠে থাকার আহ্বান করেন। এ সময় আরও বক্তব্য রাখেন, জেলা দক্ষিণ বিএনপির সাধারণ সম্পাদক আবুল কালাম শাহিন, বাকেরগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি আবুল হোসেন খান, নগর বিএনপির সিনিয়র সহ-সভাপতি মনিরুজ্জামান খান ফারুক, নগর বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট কামরুল আহসান শাহিনসহ অন্যরা। এরপর একটি র‌্যালি নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।