ফারুকীর দাফন সম্পন্ন


প্রকাশিত: ১০:৩০ এএম, ৩০ আগস্ট ২০১৪

চ্যানেল আই এর ধর্মীয় অনুষ্ঠান উপস্থাপক আল্লামা নুরুল ইসলাম ফারুকীর জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার মায়ের কবরের পাশে তাকে দাফন করা হয়েছে। শনিবার সকাল ১১ টায় তার পঞ্চগড় বোদা উপজেলার বড়শশী ইউনিয়নের নাউতারি নবাবগঞ্জ গ্রামে পারিবারিক কবরস্থান মাঠে শেষ জানাজা শেষে তার দাফনকাজ সম্পন্ন করা হয়। জানাজায় তার ছোট স্ত্রীর বড় ছেলে আহমেদ রেজা ফারুকী ইমামতি করেন।

জানাজা নামাজে পঞ্চগড়-২ আসনের সাংসদ এ্যাড. নুরুল ইসলাম সুজন, জেলা পরিষদ প্রশাসক এ্যাড. আবু বক্কর সিদ্দীক, অতিরিক্ত পুলিশ সুপার দীন মোহাম্মদ, বড়শশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম খোকা, তার ভাই আব্দুল্লাহ, আব্দুর রউফ, তার ছেলে মাসুদ বিন নুর ফারুকীসহ হাজার হাজার ভক্ত মুসল্লি অংশগ্রহণ করেন। এ সময় বক্তব্যে বক্তারা ফারুকী হত্যার তীব্র নিন্দা জানিয়ে হত্যাকারীদের খুঁজে বের করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন।

এর আগে শুক্রবার দিবাগত রাত ৪ টার সময় তার লাশ গ্রামের বাড়িতে পৌছলে তার নিজ হাতে গড়া হাফেজিয়া মাদ্রাসা প্রাঙ্গনে রাখা হয়। এ সময় গ্রামের লোকজন ও তার ভক্ত-অনুরাগীরা তাদের প্রিয় মানুষকে এক পলক দেখার জন্য নাউতারি নবাবগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে আসেন। রাত থেকেই তার জানাজায় অংশ নেয়ার জন্য দূর-দূরান্ত থেকে মানুষ আসতে থাকে। শোকে পুরো গ্রাম ছেয়ে যায়।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।