দেশে ফিরছেন সোহাগ গাজী


প্রকাশিত: ০৭:০২ এএম, ৩০ আগস্ট ২০১৪

ওয়েস্ট ইন্ডিজে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ শেষে দেশে ফিরছেন মাশরাফি বিন মুর্তজা, আবদুর রাজ্জাক, তাসকিন আহমেদ, মোহাম্মদ মিঠুন। তাদের সঙ্গে ঢাকায় ফিরবেন স্পিনার সোহাগ গাজী। সম্প্রতি সোহাগ গাজীর বোলিং অ্যাকশন নিয়ে আপত্তি জানিয়েছে ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল (আইসিসি)।

১৯ সেপ্টেম্বরের মধ্যে গাজীকে বোলিং অ্যাকশনের পরীক্ষা দিতে হবে। ঢাকায় ফিরে নিজের বোলিং অ্যাকশনের পরীক্ষা দিতে ইংল্যান্ডে যাবেন এই ক্রিকেটার। ইংল্যান্ডের কার্ডিফ মেট্রোপলিটন বিশ্ববিদ্যালয়ে পরীক্ষা দেবেন বরিশালের এই তারকা।

সোহাগ গাজী সম্পর্কে বিসিবির প্রধান নির্বাচক ফারুক আহমেদ বলেন, ‘শুরুতে আমরা চেয়েছিলাম প্রথম টেস্ট খেলে ভিসা আবেদনের জন্য দেশে ফিরুক। তবে ভিসা পেতে অনেক সময় লাগে, তাই বোর্ড কোনো ঝুঁকি নিতে চাইছে না। সে ওয়ানডে খেলোয়াড়দের সঙ্গে এক-দুই দিনের মধ্যেই দেশে ফিরবে।’ আগামী ৫ সেপ্টেম্বর কিংস্টনে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট ম্যাচটি অনুষ্ঠিত হবে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।