জাল নোটসহ আটক ২


প্রকাশিত: ০৯:৪৬ এএম, ০২ মে ২০১৫

পঞ্চগড়ে এক লাখ দুই হাজার টাকার জাল নোটসহ দুই যুবককে আটক করা হয়েছে। শনিবার দুপুরে জেলা শহরের হিলটন বোর্ডিং নামে একটি আবাসিক হোটেল থেকে পুলিশ তাদের আটক করে। আটকরা হলেন, বরিশাল জেলার মুলাদী উপজেলার চুমচর এলাকার মোতালেব হাওলাদারের ছেলে শিহাবউদ্দীন (৩৮) এবং একই এলাকার শামসুল ফকিরের ছেলে সোহেল (২৮)।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ওই আবাসিক হোটেলের ৩৩ নম্বর কক্ষ থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছে থাকা একটি ব্যাগে ১০০০ টাকার ১০২টি জাল নোট উদ্ধার করা হয়। তিনদিন আগে কক্ষটি ভাড়া নিয়ে তারা সেখানে অবস্থান করছিলেন। তাদের গতিবিধি সন্দেহ হলে পুলিশে খবর দেন স্থানীয়রা। পুলিশের ধারণা, এরা সংঘবদ্ধ জাল টাকা ব্যবসায়ী চক্রের সক্রিয় সদস্য।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মমিনুল ইসলাম জাগো নিউজকে বলেন, আটকদের বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এমজেড/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।