ট্রাম্পের প্রথম ১শ দিনে পাশে ছিলেন না মেলানিয়া


প্রকাশিত: ০৯:০০ এএম, ৩০ এপ্রিল ২০১৭

প্রেসিডেন্ট হিসেবে ১শ দিনের কর্মদিবস পালন করলেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। গত বছরের নভেম্বরে মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে জয়ী হয়েছিলেন ট্রাম্প। পরে এ বছরের জানুয়ারিতে শপথ গ্রহণ করেন তিনি। শপথ অনুষ্ঠানে তার স্ত্রী অর্থাৎ ফার্স্ট লেডি মেলানিয়া উপস্থিত ছিলেন। কিন্তু ট্রাম্পের প্রথম ১শ দিনে পাশে ছিলেন না মেলানিয়া।

প্রথম ১শ দিনের কর্মদিবসে পেনসিলভানিয়া অঙ্গরাজ্যে এক সমাবেশে উপস্থিত হয়েছিলেন ট্রাম্প। সেখানেও দেখা যায়নি ফার্স্ট লেডিকে।

আসলে শপথ গ্রহণের পর থেকে মেলানিয়া হোয়াইট হাউসে নয় বরং নিউ ইয়র্কে একমাত্র সন্তানের সঙ্গেই রয়েছেন মেলানিয়া।

প্রথম থেকেই শোনা যাচ্ছিল আপাতত হোয়াইট হাউসে উঠছেন না মেলানিয়া। একমাত্র ছেলে ব্যারোনের (১১) পড়াশুনার জন্য নিউ ইয়র্কেই থাকার সিদ্ধান্ত নেন তিনি।

সাবেক স্লোভেনিয়ান মডেল (৪৭) মেলানিয়ার রাজনীতিতে খুব একটা আগ্রহ নেই। এর আগে ইন্টারন্যাশনাল ওমেন অব কারেজ অ্যাওয়ার্ড অনুষ্ঠানে ১৩ নারীকে সম্মাননা জানানো হয়। ওই অনুষ্ঠানে মাত্র দশ মিনিট বক্তব্য রাখেন মেলানিয়া।

টিটিএন/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।