নির্বাচনে পরাজয় জেনেই মিথ্যাচার করছেন খালেদা : আমু

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২:০৮ পিএম, ২৭ এপ্রিল ২০১৫
ফাইল ছবি

নির্বাচনে পরাজয় নিশ্চিত জেনেই বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া মিথ্যাচার করছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য ও শিল্পমন্ত্রী আমির হোসেন আমু।

সোমবার বিকেলে ধানমন্ডিস্থ আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার রাজনৈতিক কার্যালয়ে দলের পক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে এ মন্তব্য করেন তিনি।

মন্ত্রী বলেন, নির্বাচনে পরাজয় জেনেই খালেদা জিয়া মিথ্যাচার করে মানুষকে বিভ্রান্ত করতে চাচ্ছেন। তিনি আন্দোলনের হুমকি দিচ্ছেন। তিনি তো আন্দোলনের মধ্যেই আছেন এবং মামলা থেকে বাঁচার জন্য বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি করতে চাচ্ছেন।

আওয়ামী লীগের প্রবীণ এই নেতা বলেন, পেট্রোল বোমার আন্দোলনে ব্যর্থ হয়ে খালেদা জিয়া নির্বাচনে এসেছেন। নির্বাচন বানচাল করে আবার কোনো বিশৃঙ্খল পরিস্থিতি সৃষ্টি করা যায় কিনা- সেই চিন্তায় তিনি আবার অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করতে চাচ্ছেন।

খালেদা জিয়া সংবাদ সম্মেলনে মিথ্যাচার করে ভোটের আগে মানুষকে বিভ্রান্ত করতে চেয়েছেন অভিযোগ করে আমির হোসেন আমু বলেন, ‘নিজেকে সংশোধন করুন। মিথ্যাচারের কারণে মানুষ আপনাকে প্রত্যাখান করেছে। খালেদা জিয়ার প্রত্যেকটি অভিযোগ তাদের আমলেই শুরু হয়েছে। গত ৩ মাসে পেট্রোল বোমায় নিহতদের প্রতি খালদা জিয়া সমবেদনা জানাননি। উনার মুখোশ উন্মোচিত হয়েছে`।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমদ, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ ও ডা. দীপু মনি, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, খালিদ মাহমুদ চৌধুরী, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক অসীম কুমার উকিল, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. বদিউজ্জামান ভুইয়া ডাবলু, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আফজাল হোসেন, কেন্দ্রীয় সদস্য আবদুর রহমান, সুজিত রায় নন্দী, এনামুল হক শামীম প্রমুখ।

একে/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।